Accident

অটো উল্টে ভাঙড়ে জখম তিন মাধ্যমিক পরীক্ষার্থী, হাসপাতাল থেকেই পরীক্ষা এক ছাত্রীর

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাঙড়ের জিরানগাছা সেতুর কাছে একটি শিশুকে বাঁচাতে গিয়ে উল্টে যায় যাত্রিবোঝাই অটোটি। বেশ কয়েক বার পাল্টি খায় সেটা। তার জেরে জখম হন ৭ জন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৬
Share:

পরীক্ষা দিতে যাওয়ার সময় দুর্ঘটনা। প্রতীকী চিত্র।

মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার পথে অটো উল্টে জখম হল তিন পরীক্ষার্থী। এই ঘটনা দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের। আহতদের ভর্তি করানো হয় জিরানগাছা হাসপাতালে। আহতদের মধ্যে এক জন পরীক্ষা দেন হাসপাতাল থেকে। বাকি দু’জনকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেয় পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাঙড়ের জিরানগাছা সেতুর কাছে একটি শিশুকে বাঁচাতে গিয়ে উল্টে যায় যাত্রিবোঝাই অটোটি। বেশ কয়েক বার পাল্টি খায় সেটা। তার জেরে জখম হন অটোচালক, অভিভাবক এবং পরীক্ষার্থীরা। তাঁদের মধ্যে মাধ্যমিক পরীক্ষার্থী তিন জন। স্থানীয়রা তাঁদের সকলকে উদ্ধার করে ভর্তি করান জিরানগাছা হাসপাতালে। স্থানীয় সূত্রেই জানা গিয়েছে, আহত মাধ্যমিক পরীক্ষার্থীরা সকলেই ভাঙড় হাই মাদ্রাসার ছাত্রছাত্রী। তাদের পরীক্ষাকেন্দ্র হাতিশালা সরোজিনী হাই মাদ্রাসা।

ভগবানপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান ইব্রাহিম মোল্লা বলেন, ‘‘অটোর যাত্রীরা হাতে, পায়ে এবং মাথায় চোট পেয়েছেন। পরীক্ষার্থীদের মধ্যে দু’জন পরীক্ষা দেওয়ার অবস্থায় নেই। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। গুরুতর জখমদের হাসপাতালে পরীক্ষা দেওয়ার বন্দোবস্ত হচ্ছে।’’

Advertisement

ভাঙড় ২ ব্লকের স্বাস্থ্য আধিকারিক হিরন্ময় বসু জানিয়েছেন, মোট ৩ জন পরীক্ষার্থীকে আহত অবস্থায় নিয়ে আসা হয়েছিল হাসপাতালে। তার মধ্যে ২ জন ছাত্রী এবং ১ জন ছাত্র। এর মধ্যে ১ জন ছাত্র এবং ১ ছাত্রীকে কাশীপুর থানার পুলিশ পৌঁছে দিয়েছে পরীক্ষাকেন্দ্রে। এক ছাত্রী হাসপাতালেই পরীক্ষা দেয়। বাকি আহতদের কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন