Rape

শিক্ষিকাকে ধর্ষণের নালিশ, ধৃত শিক্ষক

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই শিক্ষিকা এবং সৌরভ দু’জনেই হাবড়ার একটি ইংরেজি মাধ্যম স্কুলে শিক্ষকতা করেন। অভিযোগ, চলতি বছরের এপ্রিল মাসে সৌরভ  পার্টি দেন এক বান্ধবীর বাড়িতে। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাবড়া শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৮ ০৪:১৮
Share:

প্রতীকী চিত্র।

ঠান্ডা পানীয়ের সঙ্গে নেশার জিনিস মিশিয়ে বেহুঁশ করে এক শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাবড়া থানা এলাকায়। মঙ্গলবার রাতে ওই শিক্ষিকা লিখিত অভিযোগ করেন। রাতেই পুলিশ জয়গাছি থেকে গ্রেফতার করেছে সৌরভ দাস নামে ওই শিক্ষককে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই শিক্ষিকা এবং সৌরভ দু’জনেই হাবড়ার একটি ইংরেজি মাধ্যম স্কুলে শিক্ষকতা করেন। অভিযোগ, চলতি বছরের এপ্রিল মাসে সৌরভ পার্টি দেন এক বান্ধবীর বাড়িতে।

সেখানে আমন্ত্রণ করা হয়েছিল ওই শিক্ষিকাকে। অভিযোগ, সেখানেই ঠান্ডা পানীয়ের সঙ্গে কিছু মিশিয়ে খাওয়ানো হয় শিক্ষিকাকে। এরপরে তিনি অচেতন হয়ে পড়লে ধর্ষণ করা হয়।

Advertisement

মহিলা পুলিশকে জানিয়েছেন, এরপর থেকে সৌরভ ঘটনার কথা লোকজনকে জানিয়ে দেওয়ার ভয় দেখাত। এত দিন লোকলজ্জার ভয়ে কাউকে কিছু জানাতে পারেননি বলে দাবি ওই তরুণী। সৌরভ অবশ্য অভিযোগ অস্বীকার করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন