লরি-ম্যাটাডর মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

লরি-ম্যাটাডরের মুখোমুখি সংঘর্ষে দক্ষিণ শহরতলিতে প্রাণ হারালেন ৫ জন। মঙ্গলবার ভোর ৩টের সময়ে ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর থানার কানচৌকি এলাকায়। পুলিশ সূত্রে খবর, এ দিন ভোরে একটি পাথর বোঝাই লরি ডায়মন্ড হারবার রোড ধরে আসছিল আমতলার দিকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৫ ১০:২১
Share:

মৃতদের নিয়ে যাওয়া হচ্ছে ময়নাতদন্তের জন্য। —নিজস্ব চিত্র।

লরি-ম্যাটাডরের মুখোমুখি সংঘর্ষে দক্ষিণ শহরতলিতে প্রাণ হারালেন ৩ জন। মঙ্গলবার ভোর ৩টের সময়ে ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর থানার কানচৌকি এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, এ দিন ভোরে একটি পাথর বোঝাই লরি ডায়মন্ড হারবার রোড ধরে আসছিল আমতলার দিকে। কানচৌকির কাছাকাছি পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি ধাক্কা মারে একটি মাছ-বহনকারী ম্যাটাডোরে। ম্যাটাডরটি ডায়মন্ড হারবার থেকে কলকাতা যাচ্ছিল। সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান ৩ জন। আহত হন ৯ জন। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় আমতলা হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনাস্থলের পাশেই রয়েছে একটি প্লাইউডের কারখানা। প্লাইউড গুদাম করে রাখার জন্য ওই অংশের রাস্তা এমনিতেই কিছুটা সঙ্কীর্ণ হয়ে থাকে। ওই সরু রাস্তাতেই পাশ কাটাতে না পেরে দুর্ঘটনা ঘটেছে বলে অনুমান পুলিশের। পুলিশ আরও জানিয়েছে, খুব সম্ভবত লরিটির চালক ও খালাসি দু’জনেই ঝিমিয়ে ছিল। সে কারণে অন্যমনস্কতার জন্যও দুর্ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ ঘটনাটির তদন্ত করছে। দুর্ঘটনার কারণে তীব্র যানজটের মুখে পড়েছে আমতলা ডায়মন্ড হারবার রোড।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন