TMC

TMC: মাথা লক্ষ্য করে কাছ থেকে গুলি, পানিহাটিতে মৃত্যু সদ্যজয়ী তৃণমূল কাউন্সিলরের

তৃণমূল কাউন্সিলরের মাথা লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি ভর্তি করা হয় বেলঘরিয়ার একটি বেসরকারি হাসপাতালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উত্তর ২৪ পরগনা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২২ ২০:১৭
Share:

একই দিনে দুই জেলায় দুষ্কৃতীদের গুলিতে মত্যু দুই কাউন্সিলরের। প্রতীকী ছবি

পানিহাটিতে গুলিবিদ্ধ হলেন আট নম্বর ওয়ার্ডের জয়ী তৃণমূল প্রার্থী। রবিবার সন্ধ্যায় দুষ্কতীরা পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁর মাথা লক্ষ্য করে গুলি চালায়। তৃণমূল কাউন্সিলরকে উদ্ধার করে প্রথমে ভর্তি করানো হয় সাগরদত্ত মেডিক্যাল হাসপাতালে। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

Advertisement

জানা গিয়েছে, রবিবার নিজের এলাকার একটি পার্কের কাজের দেখভাল করতে গিয়েছিলেন অনুপম দত্ত নামে ওই তৃণমূল কাউন্সিলর। সেই সময় মোট ৪ জন দুষ্কৃতী মোটর বাইকে করে তাঁর সামনে এসে থামে। এর পর তাঁর মাথা লক্ষ্য করে গুলি চালায় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। এর পর বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

অন্য দিকে, রবিবার ঠিক একই রকম একটি ঘটনা ঘটেছে পুরুলিয়ার ঝালদায়। সেখানে সদ্য জয়ী কংগ্রেসের এক কাউন্সিলরকে লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতী। জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় ঝালদা পুরসভার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুকে গুলি করে মোটর বাইকে উঠে চম্পট দেয় কয়েকজন দুষ্কৃতী। গুরুতর আহত অবস্থায় ওই কাউন্সিলরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে রাঁচিতে স্থানান্তর করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। মৃত্যু হয়েছে ওই কাউন্সিলরেরও। দুই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে দুই জেলার সংশ্লিষ্ট এলাকায়।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন