বিজেপির পাল্টা সভা তৃণমূলের

দিন কয়েক আগে গাইঘাটার ঠাকুরনগর স্টেশন চত্বরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সভা করে মুখ্যমন্ত্রী ও জ্যোতিপ্রিয় মল্লিকের সমালোচনা করেছিলেন। মঙ্গলবার একই জায়গায় পাল্টা সভা করল তৃণমূল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গাইঘাটা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৭ ০০:৫১
Share:

দিন কয়েক আগে গাইঘাটার ঠাকুরনগর স্টেশন চত্বরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সভা করে মুখ্যমন্ত্রী ও জ্যোতিপ্রিয় মল্লিকের সমালোচনা করেছিলেন। মঙ্গলবার একই জায়গায় পাল্টা সভা করল তৃণমূল। ‘নোট বাতিল’ ও ‘প্রতিহিংসার রাজনীতি’র প্রতিবাদকেই সভার আনুষ্ঠানিক কারণ হিসাবে দেখানো হয়। সেখানে বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে আক্রমণ শানান শাসক দলের নেতারা। সভায় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বিধায়ক নির্মল ঘোষ, নৈহাটির বিধায়ক তথা জেলা যুব তৃণমূল সভাপতি পার্থ ভৌমিক প্রমুখ। জ্যোতিপ্রিয়বাবু বলেন, ‘‘আমরা হিংসার রাজনীতি করি না। খুনের বদলে খুন করি না। তবে কর্মীদের বললে তাঁরা দু’ঘণ্টার মধ্যে এই এলাকা থেকে বিজেপিকে সাফ করে দিতে পারে। কিন্তু আমরা তা করব না।’’ মুখ্যমন্ত্রী সম্পর্কে সম্প্রতি দিলীপবাবুর কটূ মন্তব্যকে ঘিরে রাজ্য রাজনীতিতে বিস্তর জলঘোলা হয়েছে। সে প্রসঙ্গ উল্লেখ করে খাদ্যমন্ত্রী এ দিন বলেন, ‘‘মুখ্যমন্ত্রী সম্পর্কে কটূ মন্তব্য করা ওঁর (দিলীপ ঘোষ) অজ্ঞতা ও অশিক্ষার পরিচয়। মুখ্যমন্ত্রী সম্পর্কে কটূ মন্তব্য করলে পাড়ার ছেলেরা, ক্লাবের ছেলেরা গণধোলাই দেবে। আমাদের কিছু করতে হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন