TMC

TMC worker shot dead: ঘুমের মধ্যে গুলিবিদ্ধ, মৃত্যু সন্দেশখালির তৃণমূলকর্মীর, সম্প্রতি ছাড়া পান জেল থেকে

পারিবারিক বিবাদের জেরে একটি খুনের মামলায় অভিযুক্ত প্রদীপকে পুলিশ গ্রেফতার করেছিল। ক’দিন আগেই তিনি ছাড়া পান জেল থেকে। তার পরই এই ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সন্দেশখালি শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ২১:৫০
Share:

ফাইল ছবি।

সন্দেশখালিতে তৃণমূলকর্মীকে গুলি করে খুন করার অভিযোগ। দেড় মাস আগে খুনের মামলায় জেল থেকে ছাড়া পান ওই তৃণমূলকর্মী। সেই ঘটনার সঙ্গে এই খুনের ঘটনার কোনও যোগ আছে কি না জানার চেষ্টা করছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সন্দেশখালির দুর্গা মণ্ডপ গ্রাম পঞ্চায়েতের আয়েশপুর গ্রামের বাড়িতে ঘুমাচ্ছিলেন প্রদীপ নায়েক নামে বছর পঁয়তাল্লিশের ওই তৃণমূলকর্মী। রবিবার ভোররাতে কয়েক জন এসে জানালার বাইরে থেকে তাঁকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায়। গুলি লাগে প্রদীপের কানে ও ঘাড়ে। সেই অবস্থায় তাঁকে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে খবর, মাস দেড়েক আগেই জেল থেকে ছাড়া পান প্রদীপ। পারিবারিক বিবাদের জেরে এক ব্যক্তি খুন হন। সেই মামলাতেই অভিযুক্ত হিসেবে গ্রেফতার হয়েছিলেন প্রদীপ। ক’দিন আগেই তিনি জেল থেকে ছাড়া পান। সেই ঘটনার পাল্টা প্রদীপকে খুন হতে হল কি না খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয়দের দাবি, প্রদীপ সক্রিয় ভাবে তৃণমূল করতেন। ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন