sagar

গঙ্গাসাগরে অসুস্থদের এয়ার অ্যাম্বুল্যান্সে উড়িয়ে আনা হল হাওড়ায়

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সে সময় স্টোভ ফেটে আগুন লেগে যায় ঘরে। তিনি ঘর থেকে বার হতে না পারায় অগ্নিদগ্ধ হয়ে যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া ও সাগর শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৩:১৪
Share:

এয়ার অ্যাম্বুল্যান্সে আনা হচ্ছে আহতকে। নিজস্ব চিত্র।

গঙ্গাসাগর মেলায় অসুস্থ হলে চিকিৎসা পরিষেবা দিতে তৈরি প্রশাসন। বৃহস্পতিবার সাগরদ্বীপে আহত দুই মহিলাকে এয়ার অ্যাম্বুল্যান্সে নিয়ে আসা হল হাওড়ায়। হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁদের।

Advertisement

সাগরদ্বীপের খানসাহেব এলাকার বাসিন্দা স্বর্ণলতা মণ্ডল। বুধবার নিজের নাতনির জন্য দুধ গরম করছিলেন ৪৫ বছরের ওই মহিলা। স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সে সময় স্টোভ ফেটে আগুন লেগে যায় ঘরে। তিনি ঘর থেকে বার হতে না পারায় অগ্নিদগ্ধ হয়ে যান। খবর পেয়ে ‘হ্যাম রেডিয়ো’র সদস্যরা তাঁকে উদ্ধার করে নিয়ে যান মেলা হাসপাতালে। তবে দেহের প্রায় ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় তাঁর অবস্থা আশঙ্কাজনক। সে জন্য উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুল্যান্সের মাধ্যমে বৃহস্পতিবার সকালে নিয়ে আসা হয়েছে হাওড়ার ডুমুরজলা হেলিপ্যাড গ্রাউন্ডে। সেখান থেকে গ্রিন করিডর করে নিয়ে আসা হয় হাওড়া জেলা হাসপাতালে। সেখানেই বর্তমানে তিনি চিকিৎসাধীন। তিনি এখনও সঙ্কটমুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

বিহারের পটনার কানকড়বাগ থেকে গঙ্গাসাগর মেলায় এসেছিলেন ৫৫ বছরের গীতাদেবী। বুধবার পড়ে গিয়ে মারাত্মক আঘাত পান তিনি। তাঁকেও উদ্ধার করে মেলার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করানো হয়েছে। বৃহস্পতিবার এয়ার অ্যাম্বুল্যান্সে হাওড়ায় আনা হয়েছে তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন