দুই ছাত্রীর মুখে অ্যাসিড, এ বার ক্যানিঙে

অন্ধকার রাস্তা দিয়ে পড়ে ফেরার সময়ে এ বার অ্যাসিডে ঝলসে গেল দুই স্কুলছাত্রীর মুখ। কিছু দিন আগেই বর্ধমানের পূর্বস্থলীর এক কিশোরীর ঘরে ঢুকে তার গায়ে অ্যাসিড ছুড়ে দিয়েছিল এক যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ক্যানিং শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৬ ০১:৫১
Share:

অন্ধকার রাস্তা দিয়ে পড়ে ফেরার সময়ে এ বার অ্যাসিডে ঝলসে গেল দুই স্কুলছাত্রীর মুখ।

Advertisement

কিছু দিন আগেই বর্ধমানের পূর্বস্থলীর এক কিশোরীর ঘরে ঢুকে তার গায়ে অ্যাসিড ছুড়ে দিয়েছিল এক যুবক। ঝলসে গিয়েছিল তার বাঁ চোখ, মুখ, বুক, হাত। বুধবার রাতে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিঙের তালদির চাঁদখালি এলাকায় দ্বাদশ শ্রেণির দুই ছাত্রীও অ্যাসিডে গুরুতর জখম হয়েছে। তাদের এক জনের ডান চোখ নষ্ট হয়ে যেতে পারে পারে আশঙ্কা রয়েছে চিকিৎসকদের। পুলিশ হামলাকারীকে চিহ্নিত করতে পারেনি। আক্রান্ত এক ছাত্রীর দাদার সন্দেহ, উত্তর তালদির এক যুবক এর পিছনে রয়েছে। কারণ, সেই যুবকের কটূক্তির প্রতিবাদ করেছিল তার বোন। তবে তিনি থানায় অভিযোগ করেননি। পুলিশ জানায়, তদন্ত শুরু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই দুই ছাত্রী তালদির একটি স্কুলে পড়ে। এ দিন রাত সাড়ে আটটা নাগাদ তারা উত্তর তালদি থেকে পড়ে ফিরছিল। চাঁদখালির কাছে অন্ধকার রাস্তার সুযোগ নিয়ে তাদের মুখে অ্যাসিড ছুড়ে পালায় এক যুবক। দুই ছাত্রীর আর্তনাদে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। ক্যানিং হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে তাদের কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে ‘রেফার’ করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন