Basirhat

রাস্তা সারানোর দাবিতে বিক্ষোভ

ব্লক প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হিঙ্গলগঞ্জের স্বরূপকাটি থেকে কোঠাবাড়ি স্কুল পর্যন্ত প্রায় চার কিলোমিটার রাস্তা বেশ কয়েক বছর ধরে বেহাল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ০৬:২০
Share:

যে রাস্তা (বাঁদিকে) সংস্কারের দাবিতে সোচ্চার বাসিন্দারা(ডানদিকে)। নিজস্ব চিত্র

রাস্তা মেরামতির দাবিতে বিক্ষোভ দেখালেন এলাকার বাসিন্দারা। শনিবার হিঙ্গলগঞ্জের দুলদুলি পঞ্চায়েতের কোঠাবাড়ি এলাকার ঘটনা।

Advertisement

ব্লক প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হিঙ্গলগঞ্জের স্বরূপকাটি থেকে কোঠাবাড়ি স্কুল পর্যন্ত প্রায় চার কিলোমিটার রাস্তা বেশ কয়েক বছর ধরে বেহাল। রাস্তাটি দিয়ে এলাকার সাড়ে চারশো পরিবারের মানুষ যাতায়াত করেন। ওই রাস্তা দিয়ে স্কুল, কলেজ, হাসপাতাল, থানা ও ব্লক দফতরে যেতে হয়। কেবল বেহাল রাস্তাই নয়, আর্সেনিকমুক্ত পানীয় জলের ব্যবস্থা নেই বলেও গ্রামবাসীদের অভিযোগ।

এ দিন গ্রামের মানুষ একজোট হয়ে রাস্তায় নেমে বিক্ষোভ দেখান। রতন মণ্ডল, ভবনাথ দাস, কাকলি হালদারেরা জানান, হিঙ্গলগঞ্জ বিধায়ক দেবেশ মণ্ডল রাস্তা ও পানীয় জলের প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু সে সব কোনও কাজই হয়নি। বিক্ষোভকারীদের আরও অভিযোগ, দুয়ারে সরকার শিবিরেও রাস্তা-পানীয় জল নিয়ে দাবি-দাওয়া জানানো হয়েছিল। তবু সুরাহা হয়নি।

Advertisement

এ বিষয়ে স্থানীয় বিধায়ক দেবেশ বলেন, “বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি। যত দ্রুত সম্ভব কাজ করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন