Poisoned

জনসমক্ষে বিষ খেয়ে আত্মঘাতী তরুণী! কী কারণ? তদন্তে পুলিশ

সকালে ফুলমণিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করেন প্রতিবেশীরা। তিনি বিষ খেয়েছেন বলে জানান স্থানীয়রা। স্থানীয়রা ফুলমণিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করেন। খবর দেন মৌসুমী ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ফ্রেজারগঞ্জ কোস্টাল  শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৯:২৩
Share:

কেন বিষ খেলেন তরুণী, তদন্ত শুরু করেছে পুলিশ। —প্রতীকী চিত্র।

বিষ খেয়ে আত্মঘাতী হলেন এক তরুণী। রবিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার অন্তর্গত মৌসুমী বাগডাঙ্গা এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম ফুলমণি হেমব্রম। ২২ বছরের ওই তরুণী রবিবার সকালে আত্মহত্যা করেছেন।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সকালে ফুলমণিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করেন প্রতিবেশীরা। তিনি বিষ খেয়েছেন বলে জানান স্থানীয়রা। স্থানীয়রা ফুলমণিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করেন। খবর দেন মৌসুমী ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায়। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এর পর মৃতার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় কাকদ্বীপ মর্গে। তবে কী কারণে ওই তরুণী আত্মহত্যা করলেন, তা এখনও অজানা। এ নিয়ে তদন্ত শুরু হয়েছে। মৃতার পরিবারের সদস্য এবং স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন