সন্তান ফেরত চাইতে গিয়ে জুটল মার, ধর্ষণের চেষ্টা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা ছেলেকে নিয়ে জয়নগরের চালতাবেড়িয়া জমাদারপাড়ার বাড়িতে একাই থাকতেন। স্বামী তাঁকে ছেড়ে অন্যত্র থাকেন। মহিলা জানান, প্রায় কুড়িদিন ধরে তাঁর ছেলেকে খুঁজে পাচ্ছিলেন না তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জয়নগর শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৮ ১২:২০
Share:

স্বামী সঙ্গে থাকেন না। তাই সন্তানকেও মায়ের কাছে থাকতে দিতে চায়নি স্বামীর পরিবারের লোকজন। তুলে নিয়ে গিয়ে রেখেছিল নিজেদের কাছে। সেই সন্তানকে ফেরত চাইতে গিয়েই মায়ের কপালে জুটল মার। ধর্ষণের চেষ্টা হয়েছে বলেও অভিযোগ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা ছেলেকে নিয়ে জয়নগরের চালতাবেড়িয়া জমাদারপাড়ার বাড়িতে একাই থাকতেন। স্বামী তাঁকে ছেড়ে অন্যত্র থাকেন। মহিলা জানান, প্রায় কুড়িদিন ধরে তাঁর ছেলেকে খুঁজে পাচ্ছিলেন না তিনি। কোনও এক সূত্রে জানতে পারেন তাঁর ননদ ছেলেটিকে তুলে নিয়ে গিয়ে নিজের কাছে রেখেছেন। মহিলার অভিযোগ, স্বামীর সঙ্গে সম্পর্ক না থাকায় ছেলেকে তাঁর কাছ থেকে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়ে রবিবার সন্ধ্যায় দক্ষিণ বারাসতের বাণেশ্বরপুরে ননদের বাড়ি যান ওই মহিলা। সেখানে ননদের স্বামীর সঙ্গে তাঁর বাদানুবাদ হয়। তাঁকে মারধর ও অপমান করে বাড়ি থেকে বের করে দেয় তারা বলে অভিযোগ। পুলিশকে ওই মহিলা জানিয়েছেন, মহিলা ওখান থেকে বেরিয়ে আসলে কয়েকজন ছেলেকে নিয়ে তাঁকে ধাওয়া করে ননদের স্বামী। হাত মুখ বেঁধে রেললাইনে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করা হয় বলেও অভিযোগ। স্থানীয় কয়েকজন দেখে ফেলায় তাঁকে ফেলে দিয়ে পালায়। রাতেই জয়নগর থানায় অভিযোগ করেন ওই মহিলা। পুলিশ তদন্ত করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন