Road Accident

বকখালি যাওয়ার পথে মৃত্যু বাংলার জনপ্রিয় ইউটিউবার অমিতের, বয়স হয়েছিল মাত্র ২২ বছর

অমিত মণ্ডল তাঁর জীবনযুদ্ধের কথা যেমন বলতেন, তেমনই বিভিন্ন বিষয় নিয়ে ভিডিয়ো তৈরি করতেন। অল্প কয়েক দিনের মধ্যে জনপ্রিয় হয় ভিডিয়োগুলি। নেটাগরিকদের মধ্যে অমিতের নাম ছড়িয়ে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ফ্রেজারগঞ্জ শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪৬
Share:

দুর্ঘটনার মৃত্যু হল জনপ্রিয় ইউটিউবার অমিত মণ্ডলের। ছবি: ইনস্টাগ্রাম।

বকখালি বেড়াতে যাওয়ার পথে দুর্ঘটনার মৃত্যু হল জনপ্রিয় ইউটিউবার অমিত মণ্ডলের। মঙ্গলবার বিকেলেএকটি মোটরবাইক এবং টোটোর মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন অমিত-সহ তাঁর পরিবারের দুই সদস্য। দক্ষিণ ২৪ পরগনার ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার জেটিঘাট এলাকায় দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত লাগে অমিতের। চিকিৎসার জন্য কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় অমিতকে। সেখানেই মৃত্যু হয় শারীরিক ভাবে প্রতিবন্ধী এই যুবকের।

Advertisement

অমিত ফ্রেজারগঞ্জের শিবপুর জংশন এলাকার বাসিন্দা। নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলেটি কাছে তাঁর শারীরিক অবস্থা কখনও প্রতিবন্ধকতা তৈরি করতে পারেননি। মা-বাবা, দু’জনেই সাফাইকর্মীর কাজ করেন। শারীরিক এবং আর্থিক প্রতিকূলতাকে পেরিয়ে পড়াশোনা চালিয়ে যাচ্ছিলেন তিনি। নামখানা কলেজের প্রথম বর্ষের ছাত্র অমিত বেশ কিছু দিন ধরে ইউটিউবে ভ্লগ বানাতে শুরু করেন। তাঁর জীবনযুদ্ধ থেকে বিভিন্ন বিষয় নিয়ে তৈরি করা ভিডিয়ো অল্প কয়েক দিনের মধ্যে জনপ্রিয় হয়। নেটাগরিকদের মধ্যে অমিতের নাম ছড়িয়ে পড়ে। সাবস্ক্রাইবার সংখ্যাও বাড়তে থাকে।

সমস্ত প্রতিবন্ধকতা জয় করে এগিয়ে চলা হাসিখুশি এই যুবকের জীবনযাত্রা থামল মাত্র ২২ বছর বয়সে। তাঁর মৃত্যুর খবরে শোকের আবহ এলাকায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন