TMC

Canning Firinf: ক্যানিংয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ যুবক, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জের বলে অভিযোগ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে বলাই, ভুতো এবং রহমান নামে এলাকার যুব তৃণমূল কর্মীরা গড়খালি এলাকায় হামলা চালায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ক্যানিং শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৩:৫৬
Share:

হাসপাতালে চিকিৎসাধীন শিন্টু মণ্ডল। —নিজস্ব চিত্র।

সাতসকালে উত্তেজনা দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। চলল গুলি। হল বোমাবাজিও। দুই গোষ্ঠীর সংঘর্ষে গুলিবিদ্ধ এক যুবক। অভিযোগ, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরেই এই ঘটনা ঘটেছে।

Advertisement

মঙ্গলবার সকালে ওই সংঘর্ষ ঘটেছে ক্যানিংয়ের গড়খালি এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে বলাই, ভুতো এবং রহমান নামে এলাকার যুব তৃণমূল কর্মীরা গড়খালি এলাকায় হামলা চালায়। অভিযোগ, ওই এলাকার পুরনো তৃণমূল কর্মীদের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়। কয়েক জনকে মারধর করা হয় বলেও অভিযোগ। কয়েকটি বাড়িও ভাঙচুর করা হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হামলা চলাকালীন বাড়ির উঠানে দাঁড়িয়ে ছিলেন শিন্টু মণ্ডল নামে এক তৃণমূল কর্মী। তাঁকে লক্ষ্য করেও গুলি চালায় দুষ্কৃতীরা। সিন্টুর মাথা এবং ঘাড়ে গুলি লাগে বলে অভিযোগ। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসাধীন।

শিন্টুর বাবা গণেশ মণ্ডল বলেন, ‘‘ছেলে সকালে ঘুম থেকে উঠে দাঁত মাজছিল। সেই সময় ওরা গুলি করে। অনেক লোক এসেছিল। বোমা, গুলি ছুড়েছে।’’ স্থানীয় বাসিন্দা শেফালি মণ্ডল বলেন, ‘‘ওরা এসে ঘর ভেঙে দিয়েছে। আমাকে গালে চড় মেরেছে। ওরা যুব তৃণমূল করে। আমরা তৃণমূল করি। কিন্তু বিজেপি-কে ভোট দিয়েছি এই কথা বলে আজ মারধর করে।’’

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশবাহিনী। সংঘর্ষের জেরে গোটা গ্রাম এখন থমথমে। এলাকায় টহলদারি চালাচ্ছে পুলিশ। এ ব্যাপারে যোগাযোগ করা হয় ক্যানিং পশ্চিম বিধানসভার তৃণমূল বিধায়ক পরেশরাম দাসের সঙ্গে। তবে এ নিয়ে তিনি কোনও মন্তব্য করতে রাজি হননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন