পাওনা আদায়ে বেরিয়ে নিখোঁজ হলেন ব্যবসায়ী

পাওনা টাকা আনতে বেরিয়ে নিখোঁজ হলেন এক ব্যবসায়ী। পুলিশ জানিয়েছে, ওই ব্যবসায়ীর নাম প্রসাদ মুখোপাধ্যায়। বাড়ি বসিরহাট কলেজপাড়ায়। গত শনিবার থেকে তাঁর খোঁজ না পেয়ে পরিবারের লোকজন পুলিশের দ্বারস্থ হন।

Advertisement
বসিরহাট শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৫ ০১:৩৮
Share:

পাওনা টাকা আনতে বেরিয়ে নিখোঁজ হলেন এক ব্যবসায়ী। পুলিশ জানিয়েছে, ওই ব্যবসায়ীর নাম প্রসাদ মুখোপাধ্যায়। বাড়ি বসিরহাট কলেজপাড়ায়। গত শনিবার থেকে তাঁর খোঁজ না পেয়ে পরিবারের লোকজন পুলিশের দ্বারস্থ হন। মঙ্গলবার ওই ব্যবসায়ীর স্ত্রী পেশায় শিক্ষিকা সুপ্রিয়া মুখোপাধ্যায় বসিরহাট থানায় তাঁর স্বামীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে বসিরহাট থানার আইসি গৌতম মিত্র বলেন, ‘‘প্রসাদবাবু পাওনা টাকা আদায়ে বেরিয়েছিলে। তাঁর কাছেও স্থানীয় কয়েক জন কয়েক লক্ষ টাকা পায়। ফলে ওই ব্যবসায়ী অপহৃত হলেন, নাকি পাওনা টাকা শোধ করা নিয়ে কিছু হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।’’ পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত শনিবার সকাল ৭টা নাগাদ প্রসাদবাবু সন্দেশখালির দিকে যাবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন। এরপর থেকে তাঁর মোবাইল ফোন বন্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন