রাস্তা মেরামতের কাজ শুরু হল

দীর্ঘদিন ধরে খানাখন্দে ভরা স্টেশন বাজার রাস্তায় ইট দিয়ে মেরামতির কাজ শুরু করল পুরসভা। চলতি সপ্তাহেই শুরু হয়েছে ইট ও মোরাম দিয়ে কিছুটা মেরামত করার কাজ।

Advertisement
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৫ ০২:৩৫
Share:

দীর্ঘদিন ধরে খানাখন্দে ভরা স্টেশন বাজার রাস্তায় ইট দিয়ে মেরামতির কাজ শুরু করল পুরসভা। চলতি সপ্তাহেই শুরু হয়েছে ইট ও মোরাম দিয়ে কিছুটা মেরামত করার কাজ। তা আর দু’তিন দিনেই শেষ হয়ে যাবে বলে জানাচ্ছেন পুর ইঞ্জিনয়াররা। ১১৭ নম্বর জাতীয় সড়ক থেকে শুরু করে স্টেশন বাজার ছাড়িয়ে রেলগেট পর্যন্ত প্রায় আড়াইশো মিটার রেলের ওই রাস্তা মেরামত করতে প্রায় ২ লক্ষ টাকা খরচা হবে বলে জানানো হয়েছে। এর আগে প্রকাশিত হয়েছিল হয়েছিল, তৈরির কিছুদিনের মধ্যেই রাস্তাটি খারাপ হয়ে, গর্তে জলকাদায় কীভাবে নরকযন্ত্রণা ভোগ করতে হচ্ছিল ডায়মন্ডহারবারবাসীকে। তবে পিচ রাস্তায় তৈরি হওয়া গর্ত ইট আর মোরাম ফেলে কতদিন ঠিক রাখা যাবে সেই প্রশ্ন রয়েই যাচ্ছে। কারণ প্রবল বৃষ্টি ছাড়াও রাস্তার উপরই বাজারের সমস্ত জল জমে নিকাশি খারাপ থাকার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন