Kitten

কাপড়ে জড়িয়ে বিড়ালছানাকে ছুড়ে ফেলা হল, ভিডিয়ো পোস্ট করে গ্রেফতার ৩

 বেড়ালছানাটি আদৌ বেঁচে গিয়েছ কি না, তা দেখানো হয়নি ভিডিয়োতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১৪:৫৫
Share:

রানিগঞ্জ এলাকার পশুপ্রেমীদের এক সংগঠন। 

একটি বেড়ালছানাকে ছুড়ে ফেলার ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে দিয়েছিল ৩ কিশোর। বিষয়টি পশুপ্রেমী সংগঠনের নজরে আসতেই তা নিয়ে অভিযোগ দায়ের করা হল ওই ৩ জনের বিরুদ্ধে। ওই অভিযোগের ভিত্তিতে রবিবার পুলিশ ৩ জনকেই আটক করেছে। অভিযুক্তদের উপযুক্ত শাস্তির দাবি করেছে পশুপ্রেমী সংগঠনটি।

Advertisement

আসানসোল দক্ষিণের সুমিতপল্লীর বুধা এলাকার বাসিন্দা ওই ৩ কিশোর। নেটমাধ্যমে যে ভিডিয়োটি তারা ছড়িয়ে দিয়েছিল তাতে দেখা যাচ্ছে একটি বিড়ালছানাকে কাপড়ে জড়িয়ে সজোরে ছুড়ে দেওয়া হচ্ছে উপরে। প্রায় ৩০ ফুট উচ্চতা থেকে বিড়ালটি ছিটকে পড়ল নীচে ড্রেনের ভিতর। গোটা ঘটনাটিকে স্লো-মোশনে ক্যামেরাবন্দি করেছে ৩ কিশোর। তবে তার পর কী হচ্ছে, বেড়ালছানাটি আদৌ বেঁচে যাচ্ছে কি না, তা দেখানো হয়নি ভিডিয়োতে। বিবরণে লেখা হয়েছে, নিরীহ জীবকে হত্যার চেষ্টার মধ্যেও আনন্দ লুকিয়ে আছে।

এই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই তা নিয়ে আপত্তি তোলে আসানসোলের রানিগঞ্জ এলাকার পশুপ্রেমীদের এক সংগঠন। ৩ জনের বিরুদ্ধেই নিরীহ পশুর উপর অত্যাচার এবং হত্যার চেষ্টার অভিযোগ এনেছে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন