BJP

নজরে ভোট, পাঁচ মন্ত্রীর ‘ভার্চুয়াল সভা’

আগামী বিধানসভা ভোটকে মাথায় রেখে কেন্দ্রীয় প্রকল্প নিয়ে পশ্চিমবঙ্গবাসীর কাছে প্রচার শুরু করেছে বিজেপি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২০ ০৩:৪৪
Share:

প্রতীকী ছবি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পর আরও পাঁচ কেন্দ্রীয় মন্ত্রী মোদী সরকারের ‘সাফল্য’-এর খতিয়ান নিয়ে ‘ভার্চুয়াল’ পরিসরে বাংলার মানুষের সামনে আসবেন। বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ সোমবার জানান, কলকাতা, রাঢ়বঙ্গ, মেদিনীপুর, নবদ্বীপ এবং উত্তরবঙ্গ— দলের এই পাঁচটি সাংগঠনিক জোনের কর্মী এবং জনতার জন্য পাঁচটি ‘ভার্চুয়াল সভা’ হবে। সেগুলিতে বক্তৃতা করবেন যথাক্রমে অর্থমন্ত্রী নির্মলা সীতারামন, জলসম্পদ প্রতিমন্ত্রী অর্জুনরাম মেঘওয়াল, নারী ও শিশুকল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানি, আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ এবং পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। এর মধ্যে স্মৃতির সভা কাল, বুধবার। রাজ্য বিজেপির ফেসবুক, টুইটার এবং ইউটিউব অ্যাকাউন্ট থেকে ওই সভা প্রচার করা হবে। ধর্মেন্দ্র, নির্মলা, অর্জুনরাম এবং রবিশঙ্করের সভা হবে আগামী শুক্রবার থেকে ২ জুলাইয়ের মধ্যে।

Advertisement

আগামী বিধানসভা ভোটকে মাথায় রেখে কেন্দ্রীয় প্রকল্প নিয়ে পশ্চিমবঙ্গবাসীর কাছে প্রচার শুরু করেছে বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বিতীয় দফার এক বছর পূর্তিতে জনতার উদ্দেশে তাঁর লেখা চিঠি নিয়ে এ রাজ্যে বাড়ি বাড়ি যাচ্ছেন দলের নেতা-কর্মীরা। গত ৯ জুন শাহও একই বিষয়ে ‘ভার্চুয়াল সভা’ করেন এ রাজ্যের জন্য। সেই সভা থেকে অবশ্য রাজ্যে শাসক পরিবর্তনের ডাক দিয়ে পুরোদস্তুর বিধানসভা ভোটের দামামা বাজিয়ে দেন শাহ। নির্মলা, স্মৃতি-সহ অন্য পাঁচ কেন্দ্রীয় মন্ত্রীও সেই পথেই হাঁটেন কি না, তা নিয়ে কৌতূহল রয়েছে রাজ্যের রাজনৈতিক মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন