Road Roller

রোড-রোলারে চেপে বিয়ে করতে এল বর!

নিজের বিয়ের আসরে পৌঁছাতে যা করলেন রাজ্যের কৃষ্ণনগরের এক যুবক, তাতে চোখ কপালে উঠেছে অনেকেরই। গাড়ি, ঘোড়া বা পালকি নয়, একেবারে রোড-রোলারে চেপে বিয়ের আসরে পৌঁছে গেলেন তিনি!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কৃষ্ণনগর শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯ ১৩:৫৫
Share:

ছবি: ফেসবুক

নিজের বিয়ের দিন স্মরণীয় করে রাখতে কত কী-ই না আয়োজন করা হয়। অনেক সময় নানান রকম উদ্ভট কাজও করে থাকে পাত্র বা পাত্রীপক্ষ। কিন্তু সম্প্রতি নিজের বিয়ের আসরে পৌঁছাতে যা করলেন রাজ্যের কৃষ্ণনগরের এক যুবক, তাতে চোখ কপালে উঠেছে অনেকেরই। গাড়ি, ঘোড়া বা পালকি নয়, একেবারে রোড-রোলারে চেপে বিয়ের আসরে পৌঁছে গেলেন তিনি!

Advertisement

অর্ক নামের ওই যুবক জানিয়েছেন যে, এর আগে একজন বুলডোজারে চেপে বিয়ে করতে গিয়েছিলেন বলে তিনি শুনেছিলেন। সেই ঘটনা থেকেই এইরকম ভাবনা মাথায় আসে তাঁর। তাই নিজের বিয়ের জন্য একটি আস্ত রোড-রোলারই ভাড়া করে বসেন তিনি! রীতিমতো ফুল-মালা দিয়ে সুসজ্জিত সেই রোড-রোলারে চেপেই বিয়ের আসরে পৌঁছে যান তিনি। মূলত বাঁধা গতের বাইরে চলতেই এই কাজ করেছেন তিনি বলে জানিয়েছেন।

পেশায় স্বর্ণ ব্যবসায়ী অর্কর হবু শ্বশুরবাড়িও কৃষ্ণনগরেই। তাঁর এই সিদ্ধান্তের কথা আগেভাগেই জানতেন তাঁর হবু স্ত্রী। তবে তাঁর দিক থেকে কোনও রকম আপত্তি আসেনি বলেই জানিয়েছেন অর্ক। এই অভিনব উপায় বিয়ে করতে যাওয়ার দৃশ্য দেখতে ভিড় জমে যায় রাস্তায়। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ভিডিয়োটি। তা নিয়ে শুরু হয় চর্চাও।

Advertisement

আরও পড়ুন: ‘আমাদের হাতেও সিআইডি-এসটিএফ আছে’, কেন্দ্রকে পাল্টা হুমকি মমতার

আরও পড়ুন: পাশ-ফেলের জন্য এসইউসি-র মিছিল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন