শুভ্রার আতঙ্ক বাড়াল পার্সেল

হুমকি-চিঠির পরে এ বার অজানা পার্সেল!বেআইনি অর্থ লগ্নি সংস্থা রোজ ভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডু বুধবার সেই পার্সেল পত্রপাঠ ফিরিয়ে দিলেও বৃহস্পতিবার পর্যন্ত আতঙ্ক ঘিরে ছিল তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৭ ০৩:২৭
Share:

হুমকি-চিঠির পরে এ বার অজানা পার্সেল!

Advertisement

বেআইনি অর্থ লগ্নি সংস্থা রোজ ভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডু বুধবার সেই পার্সেল পত্রপাঠ ফিরিয়ে দিলেও বৃহস্পতিবার পর্যন্ত আতঙ্ক ঘিরে ছিল তাঁকে।

হুমকি-চিঠির কথা যথাসময়েই পুলিশকে লিখিত ভাবে জানিয়েছিলেন গৌতম-পত্নী। তবে অজানা লোকের পাঠানো পার্সেলের কথা পুলিশকে আর জানাননি। শুভ্রা এ দিন জানান, বুধবার সকালেই তাঁর ফ্ল্যাটে একটি পার্সেল আসে। বলা হয়, কেউ উপহার পাঠিয়েছেন। সেই সময়ে শুভ্রা ছিলেন লালবাজারে। ওই দিন লালবাজারে ডেকে সকাল থেকে বিকেল পর্যন্ত তাঁকে জেরা করা হয়। ফ্ল্যাটে অন্য যাঁরা ছিলেন, তাঁরা ফিরিয়ে দেন সেই পার্সেল। কিন্তু শুভ্রা বাড়ি ফেরার পরে আবার তাঁর দরজায় ওই পার্সেলটি নিয়ে হাজির হন একটি ক্যুরিয়ার সংস্থার এক কর্মী। শুভ্রা জানান, ভুল বানানে তাঁর নাম ও পদবি লেখা ছিল পার্সেলে। তার ভিতরে কী আছে, বাইরে থেকে কিছুই বোঝা যাচ্ছিল না। প্রেরকের জায়গায় জনৈক এন সিংহের নাম লেখা। এই নামের কাউকে তিনি চেনেন না বলে জানিয়ে দিয়েছেন শুভ্রা।

Advertisement

কে এই এন সিংহ? শুভ্রাকে কেনই বা পার্সেল পাঠালেন তিনি? জবাব মেলেনি। ফোন করা হলে ক্যুরিয়ার সংস্থা জানায়, পার্সেলে মহিলাদের একটি ব্যাগ আছে। শুভ্রা এ দিন বলেন, ‘‘অপরিচিত কোনও ব্যক্তি আমাকে উপহার পাঠাচ্ছে, এর আগে কখনও এমন হয়নি। হুমকি-চিঠি, পার্সেলে উপহার— আমার ভয় করছে। কোথাও যেন কোনও ষড়যন্ত্রের আঁচ পাচ্ছি আমি। আমাকে হুমকি-চিঠি যিনি দিলেন, পুলিশ তাঁকে চিহ্নিত করলেও গ্রেফতার করেনি। কেন? তিনি নাকি রোজ ভ্যালির গাড়িচালক ছিলেন। কিন্তু ওই নামে কোনও গাড়িচালক রোজ ভ্যালিতে ছিলেন বলে শুনিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন