Khargram

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ প্রাক্তন বিএমওএইচ-এর বিরুদ্ধে

২০১৭ সালে খড়গ্রাম গ্রামীণ হাসপাতালের দায়িত্বে থাকাকালীন তাঁর সঙ্গে নিত্যানন্দের ঘনিষ্ঠতা গড়ে ওঠে। মহিলার আরও দাবি, তারাপীঠে তাঁদের বিয়ে হয়েছিল এবং তার পর থেকে নিত্যানন্দের ফ্ল্যাটেই থাকতেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়গ্রাম শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২০ ২৩:১০
Share:

কান্দি মহকুমা হাসপাতালে অভিযোগকারিণী। নিজস্ব চিত্র।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ উঠল প্রাক্তন ব্লক স্বাস্থ্য আধিকারিক (বিএমওএইচ)-এর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের কান্দির খড়গ্রামে। খড়গ্রাম গ্রামীণ হাসপাতালের ওই প্রাক্তন আধিকারিকের বিরুদ্ধে মঙ্গলবার থানায় দায়ের করা হয়েছে অভিযোগ।

Advertisement

সম্প্রতি খড়গ্রাম গ্রামীণ হাসপাতালের প্রাক্তন বিএমওএইচ ডাক্তার নিত্যানন্দ গায়েনের বিরুদ্ধে এই চাঞ্চল্যকর অভিযোগ করেছেন এক মহিলা। তাঁর দাবি ২০১৭ সালে খড়গ্রাম গ্রামীণ হাসপাতালের দায়িত্বে থাকাকালীন তাঁর সঙ্গে নিত্যানন্দের ঘনিষ্ঠতা গড়ে ওঠে। মহিলার আরও দাবি, তারাপীঠে তাঁদের বিয়ে হয়েছিল এবং তার পর থেকে নিত্যানন্দের ফ্ল্যাটেই থাকতেন তিনি। কিন্তু রেজিস্ট্রির কথা বলতে গেলেই না কি তাঁর উপর শারীরিক এবং নির্যাতন করা হত। প্রতিবাদ করায় তিনি এবং তাঁর বাবার উপর হামলা চালানো হয় বলেও অভিযোগ।

এ দিন খড়গ্রাম থানায় লিখিত ভাবে অভিযোগ জানান ওই মহিলা। তাঁর শারীরিক পরীক্ষাও হয় কান্দি মহকুমা হাসপাতালে। এই অভিযোগের প্রেক্ষিতে অবশ্য মুখ খুলতে নারাজ নিত্যানন্দ। পুলিশ জানিয়েছে, নির্যাতিতা মহিলার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন