Anis Khan

Anis Khan Death: আনিস-কাণ্ডে দু’জন পুলিশকর্মী গ্রেফতার, নবান্নে জানালেন মুখ্যমন্ত্রী মমতা

মুখ্যমন্ত্রীর নির্দেশে সোমবারই আনিস-মৃত্যুর তদন্তে তিন সদস্যের সিট গঠন করা হয়েছে। বার দুয়েক মৃতের পরিবারের সঙ্গেও দেখা করেছেন সিট-সদস্যেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৩৯
Share:

আনিস-মৃত্যুর তদন্ত নিয়ে কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা। ফাইল চিত্র।

আনিস-হত্যায় পুলিশের দু’জন গ্রেফতার হয়েছে, জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সাংবাদিক বৈঠকে মমতা বলেন, ‘‘তদন্ত শুরু হয়েছে। দ্বিতীয় বার পুলিশ গিয়েছিল ময়নাতদন্তের জন্য। কিন্তু তা করতে দেওয়া হয়নি। পুলিশের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। তার ভিত্তিতে দু’জন পুলিশকর্মীকে গ্রেফতার করা হয়েছে। আইন আইনের মতো চলবে।’’

Advertisement

এরই পাশাপাশি মুখ্যমন্ত্রী বলেন, ‘‘আমি তদন্তে হস্তক্ষেপ করতে চাই না। যে হেতু পুলিশের নামে অভিযোগ উঠেছে, তাই দু’জনকে গ্রেফতার করা হয়েছে। যাঁতে অভিযুক্ত পুলিশকর্মীরা তদন্তে হস্তক্ষেপ করতে না পারেন।’’

হাওড়ার ছাত্রনেতা আনিস খানের রহস্য-মৃত্যুর বিচার চেয়ে মঙ্গলবার কলকাতায়

Advertisement

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।

পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।

অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন