তৃণমূলে যোগদানের আবেদন দিনহাটার জয়ী নির্দল কৃষ্ণকান্তের

শেষ পর্যন্ত জয়ী ওই নির্দল প্রার্থী কৃষ্ণকান্ত বর্মন  তৃণমূলে যোগ দিলে বিরোধীশূন্য হবে কোচবিহার জেলা পরিষদও। তিনি তৃণমূলেরই বিদায়ী জেলা পরিষদের সদস্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০১৮ ০৩:৩৪
Share:

প্রতীকী ছবি।

কোচবিহার জেলা পরিষদের জয়ী নির্দল প্রার্থী রবিবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে এসে শাসক দলে যোগদানের ‘আবেদন’ জানালেন। শেষ পর্যন্ত জয়ী ওই নির্দল প্রার্থী কৃষ্ণকান্ত বর্মন তৃণমূলে যোগ দিলে বিরোধীশূন্য হবে কোচবিহার জেলা পরিষদও। তিনি তৃণমূলেরই বিদায়ী জেলা পরিষদের সদস্য। এ বার পঞ্চায়েত ভোটে দলের টিকিট না পেয়ে দিনহাটার একটি আসন থেকে নির্দল হিসেবে লড়েন। তাঁকে সমর্থন করেন স্থানীয় যুব তৃণমূলের কর্মীরা। তৃণমূল প্রার্থীকে হারিয়ে জয়ী হন কৃষ্ণবাবু। তাঁর সঙ্গে দেখা করার পরে পার্থবাবু বলেন, ‘‘কৃষ্ণকান্ত তৃণমূলের পুরনো সৈনিক। সাংসদ কুনাল ঘোষের টাকায় এলাকায় উন্নয়নের কাজও করেছিলেন। তিনি দলে ফিরে আসতে চেয়ে আবেদন করেছেন। তা যথাযোগ্য মর্যাদা দিয়ে দলে গৃহীত হবে।’’ পঞ্চায়েত ভোটে কৃষ্ণকান্তকে কেন টিকিট দেওয়া হয়নি, তা-ও দলীয় স্তরে খোঁজ নেওয়া হবে বলে জানান পার্থবাবু। কৃষ্ণকান্ত বলেন, ‘‘তৃণমূলে ফেরার আগে যাঁরা আমাকে জিতিয়েছেন, তাঁদের সঙ্গে কথা বলে নেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন