Prisoner

Prisoner: তমলুকে পুলিশ ভ্যান থেকে পালানো দ্বিতীয় বন্দি ধরা পড়ল হলদিয়ায়

এই ঘটনায় আর এক অভিযুক্ত বিশাল দাসকে কয়েক দিন আগেই তার বাড়ি থেকে ধরেছিল পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হলদিয়া শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১৩:১৯
Share:

এই প্রিজন ভ্যানের জানলার রড বাঁকিয়ে পালিয়েছিল বন্দিরা। ফাইল চিত্র।

পূর্ব মেদিনীপুরের তমলুকে পুলিশ ভ্যান থেকে পালানো দ্বিতীয় অভিযুক্তকে পাকড়াও করল পুলিশ। শনিবার রাতে হলদিয়া সেন্ট্রাল বাসস্ট্যান্ড এলাকা থেকে অনিমেষ বেরা ওরফে রাজাকে ধরে ফেলে টাউনশিপ থানার পুলিশ।

Advertisement

এই ঘটনায় আর এক অভিযুক্ত বিশাল দাসকে কয়েক দিন আগেই তার বাড়ি থেকে ধরেছিল পুলিশ। অনিমেশের খোঁজে তল্লাশি চালাচ্ছিল তারা। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে হলদিয়া সেন্ট্রাল বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় অনিমেশকে।

মাদক পাচারের অভিযোগে বছরখানেক আগে গ্রেফতার হয়েছিল বিশাল এবং অনিমেশ। দু’জনই হলদিয়ার বাসিন্দা। গত ৩ অগস্ট তাদের দু’জনকে প্রিজন ভ্যানে মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে তমলুক আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল। সে সময় তমলুকে যানজটে আটকে পড়ে প্রিজন ভ্যান। সেই সুযোগে প্রিজন ভ্যানের জানালার রড বাঁকিয়ে ঝাঁপ মেরে পালিয়েছিল এই দুই বিচারাধীন বন্দি। সেই ঘটনার পরেই জেলা জুড়ে ব্যাপক তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। জেলা থেকে বাইরে যাওয়ার রাস্তাগুলিকেও সিল করে দেওয়া হয়। ৪ অগস্ট গভীর রাতে হলদিয়া পুরসভার ২২নং ওয়ার্ডের ব্রজনাথচক এলাকায় নিজের বাড়ি থেকে বিশালকে গ্রেফতার করে পুলিশ। তবে অপর অভিযুক্ত অনিমেশের কোনও খোঁজ মিলছিল না। তার পরই জেল কর্তৃপক্ষের তরফে বিভিন্ন থানায় অনিমেশের ছবি পাঠানো হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন