ফোনে খুনের ‘হুমকি’ পেলেন আরাবুল

তদন্তকারীরা প্রাথমিক ভাবে জেনেছেন, কর্নাটকের একটি নম্বর থেকে ফোন করা হয়েছিল। তবে তার পরেই মোবাইলটি বন্ধ হয়ে যায়। কথা বলার সময়ে ফোনের টাওয়ার লোকেশন ছিল বর্ধমান জেলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৮ ০২:১১
Share:

—ফাইল চিত্র।

ভাঙড় (২) পঞ্চায়েত সমিতির সভাপতি আরাবুল ইসলামকে ফোনে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের হল। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাতে। আরাবুলের অভিযোগ, ওই রাতে ৮টা ১৮ নাগাদ তাঁকে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি ফোনে হুমকি দিয়ে বলেন, পাওয়ার গ্রিড নিয়ে তিনি মাতামাতি করছেন। আন্দোলন ভাঙার চেষ্টা করছেন। বাড়াবাড়ি করলে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হবে। আরাবুলের আরও অভিযোগ, প্রায় ৯ মিনিট ধরে তাঁকে শাসানি দেওয়া হয়।

Advertisement

তদন্তকারীরা প্রাথমিক ভাবে জেনেছেন, কর্নাটকের একটি নম্বর থেকে ফোন করা হয়েছিল। তবে তার পরেই মোবাইলটি বন্ধ হয়ে যায়। কথা বলার সময়ে ফোনের টাওয়ার লোকেশন ছিল বর্ধমান জেলা। বারুইপুর জেলা পুলিশের এক কর্তা জানান, এই মুহূর্তে আরাবুলের দু’জন দেহরক্ষী আছেন। আপাতত তাঁর নিরাপত্তা জোরদার করার কোনও পরিকল্পনা নেই। পুলিশকর্তাদের কথায়, ভাঙড়ে আরাবুল-বিরোধী গোষ্ঠী রয়েছে। তাঁদেরই কেউ ফোন করে থাকতে পারে বলে অনুমান তদন্তকারীদের। তবে সব দিকই খতিয়ে দেখা হচ্ছে।

অভিযোগের প্রেক্ষিতে আরাবুল বলেন,‘‘চক্রান্ত করে আমাকে দমানোর চেষ্টা করা হচ্ছে। খুনের হুমকিও দেওয়া হচ্ছে। পুলিশের পাশাপাশি বিষয়টি দলীয় শীর্ষ নেতাদের জানিয়েছি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন