Anubrata Mondal

তিহাড় থেকে আসানসোল জেলে ফিরতে চান কেষ্ট, রাউস অ্যাভিনিউ কোর্টে আবেদন তাঁর আইনজীবীর

গরু পাচার মামলায় ইডির হাতে গ্রেফতার অনুব্রত রয়েছেন তিহাড় জেলে। সেখান থেকে আবার আসানসোল সংশোধনাগারে ফেরার আবেদন করলেন তৃণমূল নেতা। সাত পাতার আবেদনপত্র দিলেন কেষ্টর আইনজীবী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৭:৫০
Share:

শনিবার অনুব্রতের আইনজীবী একটি সাত পাতার আবেদন জমা করেছেন আদালতে। —ফাইল চিত্র।

দিল্লির তিহাড় জেল থেকে তাঁকে ফেরানো হোক আসানসোল সংশোধনাগারে। শনিবার এই মর্মে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে আবেদন করলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আগামী সপ্তাহে ওই মামলার শুনানির সম্ভাবনা রয়েছে।

Advertisement

শনিবার অনুব্রতের আইনজীবী একটি সাত পাতার আবেদন জমা করেছেন আদালতে। তাতে তিনি জানিয়েছেন, তাঁর মক্কেলের বিরুদ্ধে মূল মামলা দায়ের হয়েছে কলকাতায়। তাঁকে প্রথমে গ্রেফতার করেছিল সিবিআই। পরে ইডি অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে দিল্লি নিয়ে এসেছে। কিন্তু ইতিমধ্যে সেই জিজ্ঞাসাবাদ পর্ব শেষ হয়েছে। তাই আবার আসানসোল সংশোধনাগারেই ফেরানো হোক অনুব্রতকে। আবেদনে এ-ও বলা হয়, পরে প্রয়োজনে আসানসোল সংশোধনাগারে গিয়েই অনুব্রতের বয়ান রেকর্ড করতে পারে ইডি।

প্রসঙ্গত, গত ৮ মার্চ অনুব্রতকে নিয়ে দিল্লির সদর দফতরে যায় ইডি। গরু পাচার মামলায় তৃণমূল নেতার কাছ থেকে বেশ কিছু তথ্য জানতে তাঁকে হেফাজতে নেওয়ার আবেদন করা হয়। তার পর থেকে দিল্লির তিহাড় জেলেই রয়েছেন অনুব্রত। আগামী ৩ এপ্রিল এই মামলার পরবর্তী শুনানি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন