Night station

রাতের স্টেশনে ছিনতাই রুখতে গিয়ে জখম ছাত্রী

রবিবার রাতে রাকিবা খাতুন ট্রেন ধরতে বারুইপুর স্টেশনে আসেন। তিনি দিনবন্ধু এন্ডুস কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্রী।প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকার সময় তাঁর হাত থেকে এক দুষ্কৃতী মোবাইলটি ছিনিয়ে নিতে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ মে ২০১৭ ১২:২৩
Share:

হাসপাতালে আহত ছাত্রী রাকিবা।—নিজস্ব চিত্র।

ফের প্রশ্নের মুখে রেলের যাত্রী নিরাপত্তা। বারুইপুর স্টেশনে প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা এক যাত্রীর মোবাইল ছিনতাই করল এক দুষ্কৃতী। শুধু তাই নয়, ওই দুষ্কৃতীকে বাধা দিতে গেলে গুরুতর জখমও হন তিনি। জখম ওই যাত্রীকে এর পর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত তিনি সেখানেই চিকিত্সাধীন।

Advertisement

জখম ওই যাত্রীর নাম রাকিবা খাতুন। তিনি দিনবন্ধু এন্ডুস কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্রী। রবিবার রাতে তিনি ট্রেন ধরতে বারুইপুর স্টেশনে আসেন। প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকার সময় তাঁর হাত থেকে এক দুষ্কৃতী মোবাইলটি ছিনিয়ে নিতে যায়। সেই সময় বাধা দিতে গেলে গুরুতর জখম হন রাকিবা। তাঁকে জখম করে মোবাইল নিয়ে পালায় ওই দুষ্কৃতী। অন্য যাত্রীরা এর পর ওই ছাত্রীকে বারুইপুর হাসপাতালে নিয়ে যান। সেখানে রাকিবাকে ভর্তি করা হয়।

আরও পড়ুন: নির্যাতনের দাঁত-নখ সয়ে সফল তিন কন্যে

Advertisement

ওই ছাত্রীর বাড়ি বারুইপুর থানার পূর্ব পাঁচগাছিয়ায়। খবর পেয়ে বারুইপুর হাসপাতালে পৌঁছয় রাকিবার বাড়ির লোকজন। অভিযোগ জানানো হয় বারুইপুর জিআরপিতে। তারা ঘটনার তদন্ত শুরু করেছে। শিয়ালদহ দক্ষিণ শাখার বারুইপুর জংশন স্টেশনে আরপিএফ এবং জিআরপি-র থানা রয়েছে। তা সত্বেও রেল যাত্রী ওই কলেজ ছাত্রীর সঙ্গে কী ভাবে এমনটা ঘটল, উঠছে সেই প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন