সাংসদ মেলা বাবুলের

আসানসোলের জনতাকে কেন্দ্রীয় সরকারি প্রকল্পের সুযোগ-সুবিধার কথা বিস্তারিত জানাতে এ বার ‘সাংসদ মেলা’র পরিকল্পনা নিয়েছেন কেন্দ্রীয় ভারী শিল্প প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। ৩ থেকে ৫ সেপ্টেম্বর আসানসোলের পোলো ময়দানে ওই মেলা হওয়ার কথা। প্রস্তুতির জন্য আগামী ৩০ অগস্ট থেকে রাজ্যে থাকার কথা বাবুলের।

Advertisement
শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৬ ০৩:৫১
Share:

আসানসোলের জনতাকে কেন্দ্রীয় সরকারি প্রকল্পের সুযোগ-সুবিধার কথা বিস্তারিত জানাতে এ বার ‘সাংসদ মেলা’র পরিকল্পনা নিয়েছেন কেন্দ্রীয় ভারী শিল্প প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। ৩ থেকে ৫ সেপ্টেম্বর আসানসোলের পোলো ময়দানে ওই মেলা হওয়ার কথা। প্রস্তুতির জন্য আগামী ৩০ অগস্ট থেকে রাজ্যে থাকার কথা বাবুলের। রাজনৈতিক শিবিরের একাংশের মতে, ২০১৯-এর লোকসভা ভোটের জন্য এখন থেকেই জনসংযোগের কাজ শুরু করে দিয়েছেন বিজেপি-র নেতা এবং জনপ্রতিনিধিরা। সেপ্টেম্বরে বাবুলের ‘সাংসদ মেলা’ সেই প্রচেষ্টারই অঙ্গ। রবিবার কলকাতায় শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের বাড়িতে গিয়ে তাঁর মূর্তিতে শ্রদ্ধা জানান বাবুল। এই প্রস্তাবিত কর্মসূচির কথা জানান তিনি। কেন্দ্রের বিভিন্ন দফতরের অফিসাররাও মেলায় থাকবেন। আসানসোল ছাড়া অন্য এলাকার মানুষ গিয়ে তাঁদের সুযোগ-সুবিধা বুঝে নিতে পারবেন। এই পরিকল্পনা একান্তই বাবুলের মস্তিষ্কপ্রসূত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন