Galsi

গলসিতে ১০টি তাজা বোমা উদ্ধার

পুলিশ সূত্রে খবর, একটি প্লাস্টিকের জারের ভিতর ১০টি তাজা বোমা রাখা ছিল। রাতে জায়গাটি ঘিরে রাখে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গলসি শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২০ ২০:৪৪
Share:

বোমা উদ্ধার করছে পুলিশ। নিজস্ব চিত্র।

ফের বোমা উদ্ধার হল পূর্ব বর্ধমানের গলসিতে। সোমবার রাতে গলসির করকডাল গ্রামের একটি ঝোপ থেকে উদ্ধার হয় ১০টি তাজা বোমা। গোপন সূত্রে খবর পেয়ে গতকাল রাতে হানা দেয় ওই গ্রামে হানা দেয় পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, একটি প্লাস্টিকের জারের ভিতর ১০টি তাজা বোমা রাখা ছিল। রাতে জায়গাটি ঘিরে রাখে পুলিশ। মঙ্গলবার সকালে খবর দেওয়া হয় দুর্গাপুরে সিআইডি-র বম্ব ডিসপোজাল স্কোয়াডকে। জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, “উদ্ধার হওয়া বোমাগুলি নির্জন মাঠে নিয়ে গিয়ে নিষ্ক্রিয় করা হয়েছে।”

পুলিশ সুপার আরও বলেন, “গলসি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এই ঘটনায় জড়িত সন্দেহে এখনও পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।” গ্রামের বাসিন্দা সেখ মনোজ হোসেন জানান, ঝোপের মধ্যে বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

Advertisement

রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবু টুডু বলেন, “যত নির্বাচন এগিয়ে আসবে ততই বোমা, গুলি মিলবে।বিরোধীরা মমতা বন্দ্যোপাধ্যায়ের মা-মাটি-মানুষের সরকারের উন্নয়নের কাছে হার মেনেছে। তারা বুঝেছে এই উন্নয়নকে আটকাতে গেলে বোমা-বারুদ প্রয়োজন। তাই তো এ সব পাওয়া যাচ্ছে।”

অন্য দিকে, বিজেপি জেলা সভাপতি সন্দীপ নন্দী বলেন, “শুধু গলসি বা বর্ধমান নয়, গোটা রাজ্যেই শাসকদলের অনুপ্রেরণায় বোমা, গুলি তৈরি হচ্ছে। ভোটে সাধারণ মানুষ এ সবের জবাব দেবেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন