Damodar River

দামোদরে নিখোঁজ তিন ছাত্রের মধ্যে দু’জনের দেহ উদ্ধার

ঘাট থেকে প্রায় ১০০ মিটার দূরে দামোদরের বালিতে তিন জনের ব্যাগ, জামাকাপড় পড়ে থাকতে দেখা গিয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর ও রানিগঞ্জ শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২০ ১৫:৩৯
Share:

উদ্ধার করা হচ্ছে ছাত্রদের দেহ। নিজস্ব চিত্র।

রানিগঞ্জের এগারা পঞ্চায়েত লাগোয়া দামোদরের পশ্চিম বর্ধমানের মথুরাচণ্ডী ঘাট এলাকায় মঙ্গলবার তলিয়ে যায় অভিষেক মিশ্র, অভিষেক মেহেতা এবং রোশন সিংহ নামের তিন কিশোর। তারা রানিগঞ্জের জ্ঞানভারতী বিদ্যালয়ের একাদশ শ্রেণির পড়ুয়া। তারা যথাক্রমে রানিগঞ্জের কেজি লেন, বড়দহি ও ভগৎপাড়ার বাসিন্দা। নিখোঁজ ৩ জনের মধ্যে অভিষেক মিশ্র এবং রোশন সিংহের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। অভিষেক মেহতার খোঁজ চালাচ্ছে উদ্ধারকারী দল।

Advertisement

রোশনের মামা বাবলু সিংহ জানান, দুপুর ১টা নাগাদ তাঁর ভাগ্নে ‘টিউশন পড়তে যাচ্ছি’ বলে বাড়ি থেকে বার হয়। আড়াইটে নাগাদ জানা যায়, রোশনরা তিন বন্ধু ২টি স্কুটিতে চড়ে ঘাটের কাছে গিয়েছে। ঘাট থেকে প্রায় ১০০ মিটার দূরে দামোদরের বালিতে তিন জনের ব্যাগ, জামাকাপড় পড়ে থাকতে দেখা গিয়েছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিল পুলিশ। এলাকাবাসীর একাংশ জলে নামলেও খোঁজ মেলেনি।

মঙ্গলবার বিকেলে ঘটনাস্থলে গিয়েছিলেন বিডিও (‌মেজিয়া, বাঁকুড়া) অনিরুদ্ধ বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়ার মেজিয়া থানা থেকে উদ্ধারকারী দল আনা হয়েছে বলে জানিয়েছিলেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন