Asansol

পুরনিগমের লক্ষাধিক টাকা নিয়ে উধাও কর্মী, খোঁজ মিলল না বাড়িতেও

সোমবারই খোঁজ শুরু হয় সোমনাথের। তাঁর বাড়িতে খোঁজ নেওয়া হয়। কিন্তু সেখানেও তাঁকে পাওয়া যায়নি। এর পর মঙ্গলবার কুলটি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ১৬:১৮
Share:

ফাইল চিত্র।

আসানসোল পুরনিগমে আর্থিক তছরুপের অভিযোগ। প্রায় ২ লাখ টাকা নিয়ে গায়েব হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে পুরনিগমের এক কর্মীর বিরুদ্ধে। কুলটি থানায় অভিযোগ দায়ের করেছে পুরনিগম কর্তৃপক্ষ। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুরনিগম সূত্রে জানা গিয়েছে, সোমবার সোমনাথ মাহাতো নামে এক কর্মী ১ লাখ ৭৬ হাজার ২৫৬ টাকা নিয়ে পুরনিগমের অফিস থেকে ব্যাঙ্কের উদ্দেশে যান। পুরনিগমের নামে ওই টাকা ব্যাঙ্কে জমা করার কথা ছিল। কিন্তু অফিস থেকে বেরিয়ে সোমনাথ আর ব্যাঙ্কে যাননি, টাকাও জামা করেননি বলে অভিযোগ। তার পর থেকে ওই টাকা এবং সোমনাথের কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না।

সোমবারই খোঁজ শুরু হয় সোমনাথের। তাঁর বাড়িতে খোঁজ নেওয়া হয়। কিন্তু সেখানেও তাঁকে পাওয়া যায়নি। এর পর মঙ্গলবার কুলটি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আসানসোল পুরনিগম অভ্যন্তরীণ তদন্তও করছে। খতিয়ে দেখা হচ্ছে, আসানসোল পুরনিগমের শুধু এই টাকাই এ ভাবে গায়েব হয়ে গিয়েছে, নাকি আরও টাকা তছরুপ করা হয়েছে।

Advertisement

আসানসোল পুরনিগমের কমিশনার আইএস অফিসার নীতিন সিংহানিয়া জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে কুলটি থানায় ইতিমধ্যেই মামলা রুজু হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন