arrest

Bihar man arrested: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহিলার সঙ্গে সহবাস, টাকা হাতানোর অভিযোগ, ধৃত বিহারের যুবক

ধৃতের নাম সৌরভ কুমার সিংহ। বিহারের ধোয়াইয়া থানার গৌরা গ্রামে তাঁর বাড়ি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ২৩:১৪
Share:

প্রতীকী ছবি।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহিলার সঙ্গে সহবাস ও তাঁর থেকে আড়াই লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল বিহারের এক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঝাড়খণ্ড থেকে ওই যুবককে গ্রেফতার করেছে বর্ধমান মহিলা থানার পুলিশ। অভিযুক্তকে আদালতে তোলা হলে দু’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement

ধৃতের নাম সৌরভ কুমার সিংহ। বিহারের ধোয়াইয়া থানার গৌরা গ্রামে তাঁর বাড়ি। তদন্তকারীরা জানান, মঙ্গলবার স্থানীয় থানার সাহায্য নিয়ে ঝাড়খণ্ডের দেওঘরের বেলাবাগান এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। বর্ধমানের জেলখানা মোড়ে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন সৌরভ। সেই সূত্রেই নাড়ি দাসপাড়ার বাসিন্দা ওই মহিলার সম্পর্ক গড়ে ওঠে। অভিযোগকারিণী পুলিশকে জানিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে বেশ কয়েক বার সহবাস করেছেন সৌরভ।

পুলিশ সূত্রে খবর, ২০২০ সালে নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা করার জন্য সৌরভকে ৫ লক্ষ টাকা দেন ওই মহিলা। কিন্তু সৌরভ অ্যাকাউন্টে মাত্র ৫০ হাজার টাকা জমা করেন। জিজ্ঞাসা করলে তা প্রথমেও অস্বীকারও করেন সৌরভ। এ নিয়ে মহিলার সঙ্গে তাঁর মতবিরোধ হয়। কিছু দিন পরে সৌরভ মহিলার অ্যাকাউন্টে অনলাইনে ২ লক্ষ টাকা জমা করলেও বাকি টাকা আর দেননি বারবার তাগাদা দেওয়া সত্ত্বেও। এর পর বাধ্য হয়েই ৪ জুন পুলিশে অভিযোগ দায়ের করেন মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতেই সৌরভের বিরুদ্ধে প্রতারণা, অর্থ আত্মসাৎ ও ধর্ষণের ধারায় মামলা রুজু করা হয়।

Advertisement

সৌরভকে গ্রেফতার করে দেওঘরের সিজেএম আদালতে হাজির করিয়ে ট্রানসিট রিমান্ডের জন্য আবেদন করে বর্ধমান মহিলা থানার পুলিশ। দেওঘরের সিজেএম সেই আবেদন মঞ্জুর করার পর ধৃতকে বর্ধমানে নিয়ে আসা হয়। বৃহস্পতিবার সৌরভকে বর্ধমানের সিজেএম আদালতে হাজির করানো হয়। বিচারক অভিযুক্তের দু’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন