Accident

জেনারেটরের ফ্যানে জড়িয়ে গেল তরুণীর মাথার চুল, বর্ধমানে শিবরাত্রির পুজো দিতে গিয়ে অঘটন

দিদির বাড়ির লোকেদের সঙ্গে বর্ধমানের একটি শিবমন্দিরে শিবরাত্রির পুজো দিতে গিয়েছিলেন বছর কুড়ির প্রিয়া। পুজো দিয়ে ফেরার পথে তাঁর মাথার চুল জড়িয়ে যায় জেনারেটরের ফ্যানে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫৩
Share:

জেনারেটরের ফ্যানে চুল আটকে দুর্ঘটনা। প্রতীকী ছবি।

জেনারেটরের ফ্যানে চুল আটকে দুর্ঘটনা। গুরুতর আহত অবস্থায় প্রথমে বর্ধমান মেডিক্যাল কলেজ পরে কলকাতার হাসপাতালে ভর্তি করানো হয়। শিবরাত্রির পুজো দিয়ে ফেরার পথে প্রিয়া বাগ নামে বছর ২০-এর তরুণীর মাথার চুল জেনারেটরের ফ্যানে আটকে যায়। তাতেই দুর্ঘটনা।

Advertisement

বর্ধমান শহর সংলগ্ন সরাইটিকরে দিদির বাড়ি এসেছিলেন প্রিয়া। তাঁর আদত বাড়ি ভাতারের নাসিগ্রামে। দিদির বাড়ি থেকে ভ্যানে করে বর্ধমানের একটি শিবমন্দিরে পুজো দিতে যান প্রিয়ারা। সন্ধ্যায় পুজো সেরে দিদির বাড়ি ফেরার সময় সরাইটিকর মোড়ে ভ্যানে থাকা জেনারেটারের ফ্যানে তরুণীর মাথার চুল আটকে যায়। গুরুতর ভাবে আহত হন ওই তরুণী। প্রথমে তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থায় অবনতি হলে চিকিৎসকেরা তাঁকে কলকাতায় স্থানান্তরিত করতে বলেন।

শিবরাত্রির দিন এ ভাবে তরুণীর আহত হওয়ার ঘটনায় হতবাক সকলেই। কী করে জেনারেটরের ফ্যানে তরুণীর চুল জড়িয়ে গেল, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন