Gun Down

সংশোধনাগারের মধ্যে চলল একের পর এক গুলি! বন্দুকবাজ বন্দি অমন সিংহের মৃত্যু হল গুলিতেই

মৃত অমন সিংহ মূলত উত্তরপ্রদেশের বাসিন্দা। বন্দুকবাজ হিসাবে কুখ্যাত তিনি। একাধিক অপরাধের মামলা ছিল তাঁর বিরুদ্ধে। ধানবাদের প্রাক্তন ডেপুটি মেয়রের হত্যা মামলায় ধানবাদ জেলে বন্দি ছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৭:৪৯
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

ঝাড়খন্ডের ধানবাদ সংশোধনাগারের মধ্যে চলল গুলি। গুলি করেই খুন করা হল বন্দি বন্দুকবাজ অমন সিংহকে। পুলিশের একটি সূত্রে খবর, রবিবার দুপুরে কারাগারের ভিতরে তাঁকে অন্তত ছয় রাউন্ড গুলি করা হয়েছে। আমনের পেটে গুলি লেগেছে। গুলির ক্ষত মাথাতেও। সংশোধনাগারের মধ্যেই তাঁর মৃত্যু হয়েছে।

Advertisement

সংশোধনাগের ভিতরে খুনের ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে। জেলাশাসক, ধানবাদের এসএসপি-সহ জেলার শীর্ষ প্রশাসনের আধিকারিকরা ধানবাদ সংশোধনাগারে ছুটে গিয়েছেন। শুরু হয়েছে তদন্ত।

মৃত অমন সিংহ মূলত উত্তরপ্রদেশের বাসিন্দা। বন্দুকবাজ হিসাবে কুখ্যাত তিনি। একাধিক অপরাধের মামলা ছিল তাঁর বিরুদ্ধে। ধানবাদের প্রাক্তন ডেপুটি মেয়র নীরজ সিংহ হত্যা মামলায় ধানবাদ জেলে বন্দি ছিলেন তিনি। এ ছাড়াও বিভিন্ন থানায় তাঁর বিরুদ্ধে খুনের কয়েক ডজন মামলা রয়েছে। পুলিশ সূত্রে খবর, মূলত ‘সুপারি কিলার’-এর কাজ করতেন এই আমন। উল্লেখ্য, পশ্চিম বর্ধমানের আসানসোলের হোটেল ব্যবসায়ী অরবিন্দ ভগত এবং শক্তিগড়ে জাতীয় সড়কের উপরে ব্যবসায়ী রাজু ঝা খুনের ঘটনায় ওই অমনের দলের লোকজন জড়িত বলে সন্দেহ পুলিশের। এ জন্য তাঁকে ধানবাদ জেলে গিয়ে বাংলার পুলিশ জিজ্ঞাসাবাদ করেছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন