তৃণমূলের প্রচারে এক ঝাঁক মন্ত্রী, রোড-শো বাবুলের

এ বার ৫ নম্বর ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী হয়েছেন বিদায়ী ডেপুটি মেয়র অমিতাভ বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে এলাকার দেড় হাজার বাড়ি ঘুরে ফেলেছেন। বুধবার অরূপবাবু তাঁর ওয়ার্ডে রোড-শো করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৭ ০৬:৩০
Share:

করমর্দন: এসবিএসটিসি গ্যারাজ মোড়ে প্রচারে বাবুল। নিজস্ব চিত্র

শাসকদলের হয়ে ময়দানে রাজ্যের এক ঝাঁক মন্ত্রী। বিজেপি-র হয়ে মাঠে নামলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। বৃহস্পতিবারও দুর্গাপুরে পুরভোটের জোরদার প্রচার চলল সব দলের।

Advertisement

রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস, স্বপন দেবনাথেরা গত কয়েক দিন ধরেই শহরে প্রচার চালাচ্ছেন। এ দিন তাঁরা ছাড়াও তৃণমূলের প্রচারে নামেন মন্ত্রী মলয় ঘটক, রাজীব বন্দ্যোপাধ্যায়েরা। বিভিন্ন ওয়ার্ডে ভাগ হয়ে তাঁরা প্রচারে যান। সেচমন্ত্রী রাজীববাবু ৩, ১৯ ও ৪২ নম্বরে কর্মিসভা করেন। বিকেলে অরূপবাবু শহরের ক্লাব সমন্বয় কমিটির অনুষ্ঠানে বক্তৃতা করেন। তার আগে সকালে তিনি বেশ কয়েকটি ওয়ার্ডে রোড-শো করেন।

এ বার ৫ নম্বর ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী হয়েছেন বিদায়ী ডেপুটি মেয়র অমিতাভ বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে এলাকার দেড় হাজার বাড়ি ঘুরে ফেলেছেন। বুধবার অরূপবাবু তাঁর ওয়ার্ডে রোড-শো করেছেন। বৃহস্পতিবার সকাল থেকে অমিতাভবাবু প্রচার শুরু করেন কাশিরাম বস্তি থেকে। ৬ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর দাবি করেন, কাজের ব্যাপারে তিনি কখনও রং দেখেননি। তাই নতুন ওয়ার্ডের মানুষও তাঁকেই জেতাবেন বলে আত্মবিশ্বাসী তিনি।

Advertisement

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় বৃহস্পতিবার শহরে প্রচারে আসেন। এর আগে প্রার্থীদের মনোনয়ন জমা দেওয়ার দিন তিনি এসেছিলেন। এ দিন ২৮, ২৯ ও ৩০ নম্বর ওয়ার্ডের প্রার্থীদের নিয়ে রোড-শো করেন বাবুল। তাঁর অভিযোগ, ‘‘সিপিএমের মতো পুরভোটে ভোট লুঠের পরিকল্পনা করেছে তৃণমূল। যদি ঠিকমতো নির্বাচন হয় তাহলে বিজেপি ভাল ফল করবে।’’ তাঁর দাবি, রাজ্যে কন্যাশ্রী ছাড়া আর কোনও ভাল কাজ হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন