Anubrata Mondal

Anubrata Mandal: রাতে শ্বাসকষ্ট বাড়ছে! অক্সিজেন, ইনহেলার নিতে হচ্ছে, জেলকর্তাকে বললেন অনুব্রত

সোমবার আসানসোল সংশোধনাগারে যান ডিআইজি কারা (বর্ধমান রেঞ্জ) শুভব্রত চট্টোপাধ্যায়। সেখানে রয়েছেন অনুব্রত মণ্ডল। তাঁর সঙ্গে দেখা করেন শুভব্রত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৮:০০
Share:

জেল হাসপাতালে রয়েছেন অনুব্রত মণ্ডল। গ্রাফিক: সনৎ সিংহ

দিনের বেলা অসুবিধা না হলেও, রাতে তাঁর শ্বাসকষ্ট বাড়ছে। এ জন্য অক্সিজেন এবং ইনহেলার নিতে হচ্ছে। সোমবার দুপুরে আসানসোল সংশোধনাগার পরিদর্শনে আসা ডিআইজি কারা (বর্ধমান রেঞ্জ) শুভব্রত চট্টোপাধ্যায়কে এমনটাই জানালেন গরু পাচার-কাণ্ডে সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়া অনুব্রত মণ্ডল। ঘটনাচক্রে, সোমবার তাঁর প্রাক্তন দেহরক্ষী সহগল হোসেনের সঙ্গেও জেলের মধ্যে দেখা হয়েছে অনুব্রতের। এমনটাই জানা গিয়েছে ওই সংশোধনাগার সূত্রে।

Advertisement

সোমবার বেলা ১২টা নাগাদ আসানসোল সংশোধনাগার পরিদর্শনে যান ডিআইজি কারা। সংশোধনাগারের সমস্ত কক্ষ ঘুরে দেখেন তিনি। ওই সংশোধনাগারের হাসপাতালে রয়েছেন অনুব্রত। সংশোধনাগার সূত্রে খবর, তাঁর সঙ্গে দেখা করেন শুভব্রত। অনুব্রতের স্বাস্থ্য সম্পর্কে খোঁজখবর নেন তিনি। শুভব্রতের প্রশ্নের জবাবে অনুব্রত জানিয়েছেন যে, তিনি ভাল আছেন। কিন্তু ফিসচুলা এবং বুকের ব্যথা তাঁকে কিছুটা ভোগাচ্ছে। পাশাপাশি জানান, রাতের দিকে তাঁর শ্বাসকষ্ট বাড়ছে। এ জন্য তাঁকে অক্সিজেন এবং ইনহেলার নিতে হচ্ছে বলেও সংশোধনাগার সূত্রে জানা গিয়েছে। জেল হাসপাতালে খাওয়াদাওয়ার কোনও সমস্যা হচ্ছে না বলে জানিয়েছেন কেষ্ট। এ-ও জানিয়েছেন, তিনি গ্রিন টি খেতে অভ্যস্ত হয়ে পড়েছেন।

গরু পাচার-মামলায় বিচারাধীন অনুব্রতের মতো আসানসোল সংশোধনাগারে রয়েছেন তাঁর প্রাক্তন দেহরক্ষী সহগলও। সোমবার সকালে কেষ্টর সঙ্গে দেখা করেন সহগল। তিনি তাঁর স্বাস্থ্য সম্পর্কে খোঁজখবর নেন। সহগলের সঙ্গেও দেখা করেন শুভব্রত। সংশোধনাগার সূত্রে জানা গিয়েছে, জেল হেফাজত হওয়ার পর থেকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র কোনও আধিকারিক এখনও পর্যন্ত কেষ্টকে জিজ্ঞাসাবাদ করতে যাননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন