Asansol

আসানসোলে ব্যবসায়ীকে গাড়িতে তুলে অপহরণের চেষ্টা, গ্রেফতার বুদবুদে

চেকিংয়ে আটকে গাড়ি ঘুরিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে দুষ্কৃতীরা। কিন্তু ধরা পড়ে যায় বুদবুদ থানার পুলিশের হাতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২০ ১৯:৪৩
Share:

এই গাড়িতে করে পালানোর চেষ্টা করছিল দুষ্কৃতীরা। —নিজস্ব চিত্র

দিনে দুপুরে ব্যবসায়ীকে অপহরণের ছক বানচাল করল আসানসোল পুলিশ কমিশনারেট। আসানসোল থেকে ব্যবসায়ীকে গাড়িতে তুলে নিয়ে পালিয়ে যাওয়ার পথে বুদবুদের কাছে দুষ্কৃতীদের ধরে ফেলে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্যবসা সংক্রান্ত বিবাদের জেরেই অপহরণের চেষ্টা করা হয়েছিল। গ্রেফতার ৫ জনকে দুষ্কৃতীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Advertisement

কমিশনারেট সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে আসানসোলোর জুবিলি মোড়ের কাছে এক ব্যবসায়ীকে বন্দুক দেখিয়ে গাড়িতে তুলে নিয়ে যাচ্ছিল দুষ্কৃতীরা। পুলিশ খবর পেয়েই সব থানায় সতর্কবার্তা পাঠায়। শুরু হয় নাকা চেকিং। দুর্গাপুরের পানাগড়ের কাছে ঘটনাস্থল থেকে ৬০-৬৫ কিলোমিটার দূরে বুদবুদেও সেই রকম চেকিং চলছিল। চেকিংয়ে আটকে গাড়ি ঘুরিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে দুষ্কৃতীরা। কিন্তু ধরা পড়ে যায় বুদবুদ থানার পুলিশের হাতে।

আসানসোল কমিশনারেটের এসিপি (সেন্ট্রাল) সৌম্যদীপ ভট্টাচার্য বলেন, ‘‘ওই ব্যবসায়ী সম্ভবত ঝাড়খণ্ড থেকে আসানসোলে এসেছিলেন চিকিৎসার জন্য। অপহরণের খবর পেয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্কবার্তা পাঠানো হয়। তাতেই দুষ্কৃতীদের ধরা সম্ভব হয়েছে।’’

Advertisement

এসিপি জানান, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আরও বিস্তারিত তথ্য জানার চেষ্টা চলছে। নিছকই অপহরণ, নাকি ব্যবসায়িক কোনও শত্রুতা বা টাকাপয়সার লেনদেন ঘিরে এই ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে। চালক-সহ গাড়িতে থাকা ৫ দুষ্কৃতীই ধরা পড়েছে। দুষ্কৃতীরা বর্ধমানের কেতুগ্রাম ও কলকাতার বাসিন্দা বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

আরও পড়ুন: রয়ে গেল জল্পনা, শুভেন্দু বললেন, দল তাড়ায়নি, তিনিও ছাড়েননি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন