Burdwan

Bank Loot: বর্ধমানে ব্যাঙ্ক ডাকাতির পরে পুলিশের সামনে দিয়েই হাঁটতে হাঁটতে চলে যায় দুষ্কৃতীরা

ঢিল ছোড়া দূরত্বে কার্জন গেট। সেখানেই ট্র্যাফিক সামলাচ্ছেন পুলিশ কর্মীরা। আর তাঁদের সামনে দিয়েই টাকা লুট করে পালিয়ে গেল দুষ্কৃতীরা!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১৮:২৬
Share:

প্রতীকী ছবি।

ঢিল ছোড়া দূরত্বে কার্জন গেট। সেখানেই ট্র্যাফিক সামলাচ্ছেন পুলিশ কর্মীরা। আর তাঁদের সামনে দিয়েই টাকা লুট করে পালিয়ে গেল দুষ্কৃতীরা! এই ব্যাঙ্ক ডাকাতির পর ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখনও অধরা দুষ্কৃতীর দল।

Advertisement

বর্ধমান থানার এক আধিকারিক জানান, দুষ্কৃতীরা ব্যাঙ্ক লুঠ করে হাঁটা দেয়। তারা বিসি রোড হয়ে কার্জন গেটে যায়। তবে সেখান থেকে তারা কোন দিকে গিয়েছে বা কোন গাড়িতে করে গিয়েছে, তা এখনও ঠাহর করতে পারেনি পুলিশ। তবে পুলিশের অনুমান, বাইকে চেপেই এলাকা ছাড়ে দুষ্কৃতীরা।

দুষ্কৃতীদের নাগাল পেতে জেলা জুড়ে নাকা চেকিং শুরু হলেও গা ঢাকা দিয়েছে তারা।

Advertisement

পুলিশ ইতিমধ্যেই জেলার বিভিন্ন জায়গা থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের কাজে নেমেছে।

শুক্রবার সকাল দশটায় রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ওই শাখায় ৬ জনের দুষ্কৃতী দল গ্রাহক সেজে ঢুকে পড়ে। ব্যাঙ্কের ভিতরে ঢুকে তারা আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুঠপাট শুরু করে।

তারা প্রথমে গ্রাহক ও ব্যাঙ্ককর্মীদের মোবাইল ফোন কেড়ে নেয়। তার পর ব্যাঙ্ক কর্মীদের মারধর করে লুঠপাট চালায়। ৩৩ লক্ষ টাকা লুট করে পালানোর সময় ব্যাঙ্কের গেটে তালাও দিয়ে যায় দুষ্কৃতীরা।

এই ঘটনায় তদন্তে নামার পরই সিট গঠন করার কথা জানান জেলা পুলিশ সুপার কামনাশিস সেন।

তিনি জানান, এখনও পর্যন্ত ডাকাতির ঘটনায় পুলিশ কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।

শুক্রবারের এই ডাকাতির পর থেকেই আতঙ্কে রয়েছেন বৈদ্যনাথ কাটরা, দত্ত সেন্টার ও বিসি রোডের ব্যবসায়ীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন