Road Accident

সিনেমার কায়দায় লরিকে ওভারটেক, দুর্ঘটনার কবলে ৪ বাইক

লরিকে ওভারটেক করতে গিয়ে বেপরোয়া বাইক ধাক্কা মারল বিপরীত দিক থেকে আসা আরও তিন বাইককে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাটোয়া শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৬:২২
Share:

দুর্ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

লরিকে ওভারটেক করতে গিয়ে বেপরোয়া বাইক ধাক্কা মারল বিপরীত দিক থেকে আসা আরও তিন বাইককে। মঙ্গলবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে বর্ধমান-কাটোয়া রাজ্য সড়কের মুশারু গ্রামের কাছে। ঘটনায় আহত হয়েছেন ৬ জন। প্রাথমিক ভাবে তাঁদের ভর্তি করানো হয় ভাতার স্টেট জেনারেল হাসপাতালে। তাঁদের মধ্যে ৩ জনকে স্থানান্তরিত করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে।

Advertisement

জানা গিয়েছে, মঙ্গলকোটের ভাটপাড়া গ্রামের তিন যুবক জাহির মোল্লা, সাহেব শেখ এবং সাহাদুল মোল্লা একটি বাইকে চড়ে নিগনের দিক থেকে বলগোনার দিকে যাচ্ছিলেন। ওই দিকেই যাচ্ছিল একটি লরি। মঙ্গলকোটের মুশারু গ্রামের কাছে ওই লরিটিকে ওভারটেক করতে যায় বাইকটি। তখনই বিপরীত দিক আসা তিনটি বাইককে ধাক্কা মারে জাহির মোল্লাদের বাইকটি। এই সংঘর্ষে সকল বাইক আরোহী ছিটকে পড়েন।

দুর্ঘটনাগ্রস্ত অপর বাইকগুলির মধ্যে একটিতে ছিলেন মঙ্গলকোটের শিমুলিয়া গ্রামের বাপি শেখ। অপর একটি বাইকে ছিলেন ভেদিয়া গ্রামের বাসিন্দা প্রতাপ ঘোষ এবং তাঁর স্ত্রী মালা ঘোষ। তাঁরা কাটোয়া যাচ্ছিলেন। তাঁরাও গুরুতর আহত হয়েছেন। যদিও ঘটনার পর লরিটি পালিয়ে যায়। পুলিশ বাইকগুলি উদ্ধার করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন