BJP Worker

কার্যালয় ভাঙচুরে যুক্ত সন্দেহে স্বদেশী জাগরণ মঞ্চের কর্মীকে মার বিজেপির

বিজেপি জেলা কার্যালয় ভাঙচুরের সঙ্গে যুক্ত থাকার সন্দেহে পূর্ব বর্ধমানের স্বদেশী জাগরণ মঞ্চের জেলার সহ-সংযোগকে মারধরের অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ১৫:৪৪
Share:

আহত ব্যক্তি। নিজস্ব চিত্র।

বিজেপি জেলা কার্যালয় ভাঙচুরের সঙ্গে যুক্ত থাকার সন্দেহে পূর্ব বর্ধমানের স্বদেশী জাগরণ মঞ্চের জেলার সহ-সংযোগকে মারধরের অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। আক্রান্ত স্বদেশী জাগরণ মঞ্চের জেলার সহ-সংযোগ মিলন বিশ্বাসের অভিযোগ, বিজেপির কার্যালয় ভাঙচুরের অভিযোগে গৌর মল্লিককে গ্রেফতার করা হয়। মিলন বিশ্বাস বর্ধমান থানায় তাঁর মানি পার্স ও মোবাইল ফোনটি আনতে গিয়েছিলেন। অভিযোগ, সেখান থেকে ফেরার পথে তাঁর উপর চড়াও হন বিজেপি কর্মীরা। অভিযোগ, মিলন রসুলপুর স্টেশনে ট্রেন থেকে নামার পর তাঁকে প্লাটফর্মের উপর মারধর করা হয়। এর পর তুলে নিয়ে যাওয়া হয় স্টেশনের কাছে বিজেপির কার্যালয়ে। পরে তাঁকে বিনয়পল্লি এলাকায় নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

Advertisement

আহত অবস্থায় উদ্ধার করে মেমারির গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে মিলনকে। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এ বিষয়ে বিজেপির জেলার সহ-সভাপতি প্রবাল রায় বলেছেন, ‘‘এই ঘটনার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। যা জানতে পেরেছি, একেবারে পারিবারিক বিবাদের কারণে ঝামেলা হয়েছে।’’ ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন