Accident

যাত্রিবাহী বাসের সঙ্গে পুলিশের গাড়ির সংঘর্ষ, ঘটনাস্থলেই মৃত্যু চালকের, আহত এএসআই-সহ তিন

পুলিশের গাড়িটি বাগড়াই ব্রিজের উপরে উঠছিল। সেই সময় বাসটি মোরবাঁধ থেকে গুসকরার দিকে যাচ্ছিল। পুলিশের গাড়ি ব্রিজের উপরে উঠতেই দ্রুত গতিতে আসা বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুসকরা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১০:১৪
Share:

যাত্রিবাহী বাসের সঙ্গে পুলিশের গাড়ির মুখোমুখি সংঘর্ষ। নিজস্ব চিত্র।

যাত্রিবাহী বাসের সঙ্গে পুলিশের গাড়ির মুখোমুখি সংঘর্ষ। ঘটনাস্থলেই মৃত পুলিশের গাড়ির চালক। আহত হয়েছেন এক পুলিশ আধিকারিক-সহ পুলিশের দুই কর্মী। সোমবার সকালে পূর্ব বর্ধমানের আউসগ্রাম থানার ইলামবাজার গুসকরা রোডের বাগড়াই ব্রিজের কাছে দুর্ঘটনাটি ঘটে। আহত পুলিশকর্মীদের মধ্যে এক জন এএসআই এবং বাকি দু’জন কনস্টেবল ও সিভিক ভলেন্টিয়ার পদে কর্তব্যরত। মৃত গাড়িচালকের নাম বিশ্বনাথ মুর্মু। তিন আহতের নাম কমলেশ সিংহ, শ্রীকান্ত সিনহা এবং আশিস প্রামাণিক।

Advertisement

ঘটনার প্রত্যক্ষদর্শী মহম্মদ দিবার সেখ জানান, সোমবার ভোর পাঁচটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। পেট্রোলিংয়ে বেরোনো পুলিশের গাড়িটি বাগড়াই ব্রিজের নীচ থেকে উপরে উঠছিল। সেই সময় ওই বাস মোরবাঁধ থেকে গুসকরার দিকে যাচ্ছিল। পুলিশের গাড়ি ব্রিজের উপরে উঠতেই দ্রুত গতিতে আসা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়িতে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালকের। আহতদের উদ্ধার করে বর্ধমানের ১৯ নম্বর জাতীয় সড়কের ধারে বামচাঁদাইপুরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন