Accidental Death

বড়দের চোখের আড়ালে দুষ্টুমি, জলভর্তি বালতিতে পড়ে মৃত্যু দেড় বছরের শিশুকন্যার!

বালতির মধ্যে বেশ কয়েক মিনিট মাথা নিচু এবং পা দুটো উপরের দিকে ছিল ছোট্ট মেয়েটির। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মন্তেশ্বর শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৭:২৮
Share:

জলভর্তি বালতিতে পড়ে মারা গেল দেড় বছরের শিশুকন্যা। —প্রতীকী চিত্র।

শৌচাগারে জলভর্তি বালতিতে ডুবে মৃত্যু হল দেড় বছরের শিশুর। সোমবার ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের বনপুর গ্রামে। পুলিশ সূত্রে খবর, মৃত শিশুর নাম জুয়েনা রাফা খাতুন। ঘটনার তদন্তে পুলিশ।

Advertisement

মৃতার পরিবার সূত্রে খবর, বড়দের অলক্ষে শৌচাগারে ঢুকে জল ঘাঁটছিল জুয়েনা। তার মধ্যেই এই দুর্ঘটনা। মৃতার মা টুম্পা খাতুনের কথায়, ‘‘বাড়ির কাজে সকলে ব্যস্ত ছিল। আমাদের চোখের আড়ালে বাথরুমে জল ঘাঁটতে ঢুকে পড়ে মেয়ে। বাথরুমে থাকা জলভর্তি বালতিতে পড়ে যায় ও। বালতির মধ্যে বেশ কয়েক মিনিট মাথা নিচু এবং পা দুটো ওপরের দিকে ছিল মেয়ের। কোথাও খুঁজে না পেয়ে বাথরুমে ঢুকে মেয়েকে পাই। কিন্তু তখন আর দেহে প্রাণ নেই জুয়েনার।

বাড়ির লোকজন শৌচাগার থেকে উদ্ধার করে শিশুটিকে নিয়ে যাওয়া হয় মন্তেশ্বর গ্রামীণ হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে বর্ধমান মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ। মন্তেশ্বর থানার এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত করছে পুলিশ।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন