Death

Death: বধূর সঙ্গে লরিচালকের বিবাহ বহির্ভূত সম্পর্ক, রায়নায় গাছে মিলল যুগলের ঝুলন্ত দেহ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে , রূপনাথ পেশায় লরিচালক রূপনাথ। অবিবাহিত রূপনাথের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল গ্রামেরই বধূ পুতুলের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়না শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২২ ২০:২৫
Share:

পুতুল রাণা এবং রূপনাথ হাজরা। —নিজস্ব চিত্র।

গাছ থেকে উদ্ধার হল যুগলের ঝুলন্ত মৃতদেহ। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের রায়না থানার নাড়ুগ্রামের নান্দাল এলাকায়। রায়না থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম রূপনাথ হাজরা (২৪) এবং পুতুল রাণা (৩১)। দু’জনেই রায়নার নান্দাল গ্রামের বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে , রূপনাথ পেশায় লরিচালক। অবিবাহিত রূপনাথের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল গ্রামেরই বধূ পুতুলের। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, পুতুল এবং রূপনাথের এই সম্পর্ক মেনে নেয়নি কারও পরিবার। এই পরিস্থিতিতে সম্পর্ক নিয়ে টানাপড়েনের জেরেই যুগল আত্মঘাতী হয়েছে বলে মনে করছেন স্থানীয়রা।

Advertisement

মৃত্যুর ঘটনা নিয়ে দু’জনের পরিবারের কেউই মঙ্গলবার বিকাল পর্যন্ত থানায় কোনও অভিযোগ জানাননি। তবে পুলিশ তদন্তে শুরু করেছে। যুগলের মৃত্যুর প্রকৃত কারণ কী তা খতিয়ে দেখা হচ্ছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য বর্ধমান হাসপাতালে পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন