Father arrested

পিতার পরকীয়ায় বাধা ছেলে, বর্ধমানে ছেলেকে বঁটি দিয়ে কুপিয়ে ধৃত বাবা

বেশ কিছু দিন ধরেই ওই ব্যক্তির সঙ্গে গ্রামেরই এক বিবাহিত মহিলার সম্পর্ক রয়েছে দাবি ছেলের। তা নিয়ে আপত্তিও জানিয়েছিলেন বার বার। সম্প্রতি তা নিয়েই বাবা ও ছেলের মধ্যে মারামারি বাধে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মেমারি শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ২২:৫৩
Share:

ছেলেকে কোপানোয় অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে নিয়ে যাচ্ছে পুলিশ। — নিজস্ব চিত্র।

পরকীয়ার বাধা পেয়ে ছেলেকে বঁটি দিয়ে কোপানোর অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার পুলিস। ধৃতের নাম বিপ্লব রায়। মেমারি থানার গ্রাম দেবীপুরে তাঁর বাড়ি। ছেলের দায়ের করা অভিযোগের ভিত্তিতে শুক্রবার তাঁকে গ্রেফতার করা হয়। শুক্রবার ভোরে ঘটনার কথা জানিয়ে তাঁর ছেলে থানায় অভিযোগ করেন। তারই ভিত্তিতে মারধর, হুমকি ও ধারাল অস্ত্র দিয়ে আঘাতের অভিযোগে মামলা রুজু করে থানা। অতঃপর গ্রেফতারি।

Advertisement

ধৃতকে শুক্রবারই বর্ধমান সিজেএম আদালতে তোলা হয়। ধৃতের হয়ে কোনও আইনজীবী দাঁড়াননি। আদালত তাঁকে ১ ডিসেম্বর পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশে দিয়েছে।

জানা গিয়েছে, ১২ বছর আগে বিপ্লবের স্ত্রীর মৃত্যু হয়। অভিযোগ, কিছু দিন পরেই তিনি গ্রামের এক বিবাহিত মহিলার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ নিয়ে ছেলে বিশ্বদীপের সঙ্গে তাঁর অশান্তি বাধত। অভিযোগ, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা নাগাদ ওই মহিলাকে নিয়ে বাড়িতে আসেন বিপ্লব। ছেলে তার প্রতিবাদ করেন। এ নিয়ে বিশ্বদীপের সঙ্গে তাঁর বাবা এবং মহিলার বাদানুবাদ হয়। বিশ্বদীপকে গালিগালাজ ও হুমকি দেওয়া হয়। সেই সময় আচমকা ঘর থেকে বঁটি এনে ছেলেকে আঘাত করেন বিপ্লব। বঁটির কোপ বিশ্বদীপের বাঁ হাতে লাগে। তাতে বিশ্বদীপ জখম হন। বিপ্লবের মেয়ে ও জামাই বিশ্বদীপকে বাঁচাতে ছুটে আসেন। তাঁদেরও মারধর করা হয় বলে অভিযোগ। চেঁচামেচি শুনে প্রতিবেশীরা এসে পরিস্থিতি সামাল দেয়। মেমারি হাসপাতালে বিশ্বদীপের চিকিৎসা হয়। তার পরেই তিনি বাবার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এর পরই বিপ্লবকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন