drug case

Drug smuglling: বর্ধমানে মাদক চক্রের হদিশ, উদ্ধার ১৩ কেজি গাঁজা, গ্রেফতার বাবা-ছেলে

পুলিশ সূত্রে খবর, ধৃতেরা সম্পর্কে বাবা ও ছেলে। বাবার নাম বাবর মণ্ডল ও ছেলের নাম রাহুল মণ্ডল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৮:০৩
Share:

—নিজস্ব চিত্র।

বর্ধমান শহরের উপকণ্ঠে মিলল মাদক চক্রের হদিশ। রবিবার রাতে অভিযান চালিয়ে মাদক চক্রের খোঁজ পেয়েছে স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগ দু’জনকে গ্রেফতারও করা হযেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতেরা সম্পর্কে বাবা ও ছেলে। বাবার নাম বাবর মণ্ডল ও ছেলের নাম রাহুল মণ্ডল। তাঁদের বাড়ি পূর্ব বর্ধমানের পালার মোড়ের কাছে গোপালনগর এলাকায়। ওই অভিযানে একটি মাদক কারখানারও হদিশ পেয়েছেন এসটিএফ-এর আধিকারিকরা। তল্লাশি চালিয়ে মিলেছে ১৩ কেজি গাঁজা, ২০ লক্ষ টাকা, টাকা গোনার মেশিন।

প্রতিবেশীরা জানান, বাবর-সাবিনাদের সঙ্গে পাড়া-প্রতিবেশীদের তেমন সখ্যতা নেই। এলাকার বাসিন্দা মিঠু মালাকার বলেন, ওদের ঘরের দরজা সব সময়ই বন্ধ থাকে। বাবরের জমি কেনাবেচার ব্যবসা ছিল বলেই জানতেন তাঁরা। স্বামী ও ছেলের মাদক কারবারে জড়িত থাকা নিয়ে কিছুই বলতে চাননি বাবরের স্ত্রী সাবিনা মণ্ডল।

Advertisement

দুই ধৃতকে রাতে বর্ধমান থানায় নিয়ে যাওয়া। এর পর সোমবার সকালে তাঁদের হাওড়ার গোলাবাড়ি থানায় আনা হয়। এ বিষয় নিয়ে বিশেষ কিছু বলতে চায়নি পুলিশও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন