arrest

নাবালিকা মেয়েকে গলা টিপে খুন! বার্নপুরে মায়ের অভিযোগের ভিত্তিতে বাবাকে গ্রেফতার করল পুলিশ

পুলিশ সূত্রে খবর, একটি ভাড়াবাড়িতে থাকে গোটা পরিবার। দম্পতির পাঁচ সন্তান রয়েছে। শনিবার ছোট মেয়ের জন্মদিন ছিল। আগের দিন রাতে বাবাকে বোনের জন্মদিনের জন্য কয়েকটি জিনিস আনতে বলেছিল বছর চোদ্দোর ওই নাবালিকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ২৩:৪৩
Share:

—প্রতীকী ছবি।

১৪ বছরের নাবালিকা মেয়েকে গলা টিপে শ্বাসরোধ করে খুনের অভিযোগে বাবাকে গ্রেফতার করল পশ্চিম বর্ধমানের পুলিশ। মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় বাবাকে। রবিবার এই ঘটনার কথা জানাজানি হওয়ার পরে আসানসোলের হীরাপুর থানার বার্নপুর এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, একটি ভাড়াবাড়িতে থাকে গোটা পরিবার। দম্পতির পাঁচ সন্তান রয়েছে। শনিবার ছোট মেয়ের জন্মদিন ছিল। আগের দিন রাতে বাবাকে বোনের জন্মদিনের জন্য কয়েকটি জিনিস আনতে বলেছিল বছর চোদ্দোর ওই নাবালিকা। এর পর শনিবার সকালে তাকে অচৈতন্য অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখা যায়। নাক-মুখ থেকে রক্তও বেরোচ্ছিল। পরে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নাবালিকাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। শনিবারই মেয়েটির দেহের ময়নাতদন্ত হয়। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টের ভিত্তিতে পুলিশের দাবি, নাবালিকাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এই ঘটনার পর রবিবার সকালে নাবালিকার মা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ সূত্র জানিয়েছে, সোমবার ধৃতকে আসানসোল জেলা আদালতে হাজির করানো হবে। তাঁকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন করবে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন