Fire

আসানসোলের রেলপাড়ের বস্তিতে আগুন, ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন

আসানসোল উত্তর থানার অন্তর্গত রেলপাড় বাবুয়া তলাও এলাকায় অবস্থিত এই বস্তি। সেখানে আবর্জনা জমা রাখার একটি গুদাম ছিল। বুধবার সন্ধ্যায় সেই প্লাস্টিকের আবর্জনার স্তুপে আগুন লেগে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

আসানসোল শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ২৩:৩৩
Share:

বুধবার সন্ধ্যায় প্লাস্টিকের আবর্জনার স্তুপে আগুন লেগে যায়। নিজস্ব চিত্র।

আসানসোলের রেলপাড়ের এক বস্তিতে বুধবার সন্ধ্যায় একটি গুদামে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে একে একে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। পার্শ্ববর্তী এলাকায় বহু মানুষের বাস। তবে কেউ হতাহত হননি। ইতিমধ্যে উত্তর থানার পুলিশ এলাকার মানুষদের সরিয়ে দিয়েছে। কী কারণে আগুন লেগেছে, তা এখনও পর্যন্ত জানা যায়নি। দমকল সূত্রে খবর, আপাতত আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আনা গিয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, আসানসোল উত্তর থানার অন্তর্গত রেলপাড় বাবুয়া তলাও এলাকায় অবস্থিত এই বস্তি। সেখানে আবর্জনা জমা রাখার একটি গুদাম ছিল। যা কাওয়াড়িখানা নামে পরিচিত। বুধবার সন্ধ্যায় সেই প্লাস্টিকের আবর্জনার স্তুপে আগুন লেগে যায়। পার্শ্ববর্তী এলাকায় সাধারণ বাসিন্দাদের বাস। সকলে আতঙ্কিত হয়ে পড়েন।

ঘটনাস্থলে আসানসোল পুরনিগমের স্থানীয় কাউন্সিলার ওয়াসিমুল হক রয়েছেন। তিনি বলেন “ইতিমধ্যেই দমকলবাহিনী আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে। তবে সেখানে প্রচুর প্লাস্টিকের আবর্জনা থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে রীতিমতো বেগ পেতে হচ্ছে দমকল কর্মীদের।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন