Asansol

আসানসোলে পরিত্যক্ত খাদানের জলে ভেসে উঠল দুই শিশু, এক মহিলা-সহ চারটি দেহ!

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, চার জনই একই পরিবারের সদস্য। কিন্তু কী ভাবে তাঁরা পরিত্যক্ত পাথর খাদানে পড়লেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। দেহগুলি উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৯:০৪
Share:

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মৃতেরা একই পরিবারের সদস্য। উদ্ধারের পর দেহ শনাক্তের কাজ করবে পুলিশ।

পরিত্যক্ত পাথর খাদানের জলে ভেসে উঠল চারটি দেহ। রবিবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল আসানসোলে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, আসানসোলের নুনিয়া নদীর তীরবর্তী তপসি এলাকায় একটি পরিত্যক্ত খাদানের জলে চারটি দেহ ভাসতে দেখেন কয়েক জন। ওই এলাকাটি আসানসোল উত্তর থানার অন্তর্গত। পরিত্যক্ত পাথর খাদানের জলে যে চারটি দেহ ভাসতে দেখা গিয়েছে, তার মধ্যে দু’টি শিশু, এক জন মহিলা এবং এক জন পুরুষ রয়েছেন বলে খবর।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, চার জনই একই পরিবারের সদস্য। কিন্তু কী ভাবে তাঁরা পরিত্যক্ত পাথর খাদানে পড়লেন, কখন সেখানে ঢুকেছিলেন, বা আদৌ নিজেরা সেখানে গিয়েছিলেন কি না, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। পরিত্যক্ত খাদানের একশো ফুটের বেশি নীচে দেহগুলি ভাসতে দেখেন কয়েক জন।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে আসানসোল উত্তর থানার পুলিশ। দীর্ঘ ক্ষণের চেষ্টায় পরিত্যক্ত পাথর খাদানে ভাসতে থাকা চার জনের দেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এখনও দেহ শনাক্ত করা সম্ভব হয়নি।।

এই ঘটনা প্রসঙ্গে ডিসি সেন্ট্রাল কুলদীপ সোনেওয়ান বলেন, ‘‘যে ৪টি দেহ দেখা যাচ্ছে, সেগুলো উদ্ধারের হয়েছে। ময়নাতদন্তের জন্য সেগুলো আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হচ্ছে। মৃতদের পরিচয় জানার চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন