Child theft

Child theft: থালা রাখতে গিয়েছিলেন মা, মুহূর্তের মধ্যে সদ্যোজাত চুরি দুর্গাপুরের সরকারি হাসপাতালে!

গত সোমবার সকালে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছিলেন পাণ্ডবেশ্বরের গোসাঁইডাঙার বাসিন্দা ভাদু সিংহকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ২২:৩৭
Share:

নিজস্ব চিত্র

দুপুরে খাবার পর সদ্যোজাতকে বিছানায় রেখে থালা রেখে আসতে গিয়েছিলেন মা। ওইটুকু সময়ের মধ্যে উধাও শিশু সন্তান। একরত্তি চুরি যাওয়ার ঘটনায় উত্তাল হল পশ্চিম বর্ধমানের দুর্গাপরু মহকুমা হাসপাতাল। খবর পেয়েই ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছে নিউটাউনশিপ থানার পুলিশ।

Advertisement

গত সোমবার সকালে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছিলেন পাণ্ডবেশ্বরের গোসাঁইডাঙার বাসিন্দা ভাদু সিংহকে। প্রসূতি বিভাগের চার নম্বর শয্যায় ছিলেন তিনি। ভাদুর অভিযোগ, মঙ্গলবার দুপুরে ছোট্ট শিশুকে কোল থেকে বিছানায় নামিয়ে খাবারের থালা রেখে আসতে গিয়েছিলেন তিনি। সেই সময়েই চুরি করা হয় তাঁর সন্তান করা হয়।

এই ঘটনা হাসপাতাল চত্বরে শোরগোল শুরু হতেই হাসপাতাল কর্তৃপক্ষের তরফে গোটা বিষয়টি থানায় জানানো হয়। তদন্ত নেমে পুলিশ আধিকারিকরা কথা বলেন ভাদুর সঙ্গে। তদন্তকারীদের তিনি জানান, সোমবার তাঁকে হাসপাতালে ভর্তি করানোর সময় অজ্ঞাতপরিচয় এক মহিলা যেচে সাহায্য করতে চেয়েছিলেন। ওই মহিলাই তাঁর সন্তান চুরি করেছে বলে দাবি করেন ভাদু।

Advertisement

হাসপাতালের সুপার ধীমান মণ্ডল অবশ্য বলেন, ‘‘এই ঘটনার জন্য মহিলার পরিবারই দায়ী। পুলিশ সিসিটিভি দেখে তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন