India-China

পানাগড়ে আনা হল নিহত সেনাকর্মীর দেহ

মহম্মদবাজারের বাসিন্দা সেনাকর্মী রাজেশ ওরাংয়ের দেহ বৃহস্পতিবার আনা হল পশ্চিম বর্ধমানের পানাগড়ের অর্জন সিংহ বায়ুসেনা ছাউনিতে। চণ্ডীগড় থেকে বায়ু সেনার বিশেষ বিমানে দেহ আসে পানাগড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ১৯ জুন ২০২০ ০১:৩২
Share:

এই অ্যাম্বুল্যান্সে করে রাজেশবাবুর দেহ নিয়ে যায় পানাগড় সেনা, ছবি: বিপ্লব ভট্টাচার্য

লাদাখে নিহত বীরভূমের মহম্মদবাজারের বাসিন্দা সেনাকর্মী রাজেশ ওরাংয়ের দেহ বৃহস্পতিবার আনা হল পশ্চিম বর্ধমানের পানাগড়ের অর্জন সিংহ বায়ুসেনা ছাউনিতে। চণ্ডীগড় থেকে বায়ু সেনার বিশেষ বিমানে দেহ আসে পানাগড়ে।

Advertisement

আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি (কাঁকসা) শাশ্বতী শ্বেতা সামন্ত জানান, রাত পৌনে ৮টা নাগাদ দেহ নিয়ে বিমান নামে পানাগড়ে। তার পরে দেহ নিয়ে যাওয়া হয় সেনা হাসপাতালে। সেখানেই রাতে থাকবে দেহ। আজ, শুক্রবার ভোরে দেহ বীরভূমে নিয়ে যাওয়া হবে।

বৃহস্পতিবার বিকেলে বায়ুসেনা ছাউনিতে আসেন বিজেপি-র দুই সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও সৌমিত্র খাঁ। কিছুক্ষণ থেকে তাঁরা চলে যান।

Advertisement

সন্ধ্যায় এসে পৌঁছন রাজ্যের মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিংহ, শ্রমমন্ত্রী মলয় ঘটক, জেলাশাসক (পশ্চিম বর্ধমান) পূর্ণেন্দু মাজি, পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি ও কমিশনারেটের কর্তারা। নিহত জওয়ানকে শ্রদ্ধা জানাতে বিকেল থেকেই বায়ুসেনা ছাউনির সামনে ভিড় জমায় জনতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন