Arrest

কেরলে গিয়ে সোনা চুরি! দক্ষিণী রাজ্যের পুলিশের হাতে গ্রেফতার বর্ধমানের যুবক

স্থানীয় থানার সাহায্য নিয়ে শুক্রবার সন্ধ্যায় মেমারি থানার খালডাঙা থেকে তাকে গ্রেফতার করে কেরলের কোঝিকোড়ের পান্থিরানকাভু থানার পুলিশ। ধৃতকে শনিবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মেমারি শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ২৩:২৭
Share:

—প্রতীকী চিত্র।

সোনা চুরি করে পালিয়ে আসা এক যুবককে গ্রেফতার করল কেরল পুলিশ। ধৃতের নাম সাবিরুল মালিক। পূর্ব বর্ধমানের মেমারি থানার সোঁতলা গ্রামে তাঁর বাড়ি। স্থানীয় থানার সাহায্য নিয়ে শুক্রবার সন্ধ্যায় মেমারি থানার খালডাঙা থেকে তাকে গ্রেফতার করে কেরলের কোঝিকোড়ের পান্থিরানকাভু থানার পুলিশ। ধৃতকে শনিবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। তদন্তের প্রয়োজনে তাঁকে কেরলে নিয়ে যাওয়ার প্রয়োনীয়তার কথা জানিয়ে ৫ দিনের ট্রানজ়িট রিমান্ডের আবেদন জানান তদন্তকারী অফিসার। ৪ দিনের ট্রানজিট রিমান্ড মঞ্জুর করেন বর্ধমানের সিজেএম। তার মধ্যে তাঁকে কোঝিকোড়ের প্রথম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে পেশ করার জন্য নির্দেশ দিয়েছেন সিজেএম। নির্দেশ কার্যকর করে রিপোর্ট পাঠানোর জন্য তদন্তকারী অফিসারকে বলা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেরলের একটি অলঙ্কারের দোকানে ডায়মন্ড সেটিংয়ের কাজ করতেন সাবিরুল। কাজের জন্য তাঁকে দোকান থেকে সোনা দেওয়া হয়। কিন্তু মালিককে না জানিয়ে সোনা নিয়ে তিনি পালিয়ে যান। চুরি করা সোনার মূল্য প্রায় ২ লক্ষ টাকা বলে আদালতে দাবি করেছে কেরল পুলিশ। এ নিয়ে সংস্থার তরফে ১৩ মার্চ থানায় অভিযোগ দায়ের করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন